৬৭ রানে অলআউট দিল্লি, ৪৭ বলেই পাঞ্জাবের জয়


প্রকাশিত: ০১:০৩ পিএম, ৩০ এপ্রিল ২০১৭

কয়েকদিন আগেই মাত্র ৪৯ রানে অলআউট হয়ে গিয়েছিল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এবার কোহলির দলকে হয়তো ছাড়িয়ে যায়নি, তবে, মাত্র ৬৭ রানে অলআউট হয়ে দারুণ লজ্জার জন্ম দিল দিল্লি ডেয়ারডেভিলস। জবাব দিতে নেমে বিধ্বংসী রূপ ধারণ করেছিল কিংস ইলেভেন পাঞ্জাবও। মাত্র ৪৭ বলেই কোনো উইকেট না হারিয়ে (১০ উইকেটের ব্যবধানে) পৌঁছে গিয়েছে জয়ের বন্দরে।

মোহালির পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে টস হেরে ব্যাট করতে নামে পরিবর্তিত অধিনায়ক করুন নায়ারের নেতৃত্বাধীন দিল্লি ডেয়ারডেভিলস। ব্যাট করতে নেমে শুরু থেকেই মিডিয়াম ফাস্ট সন্দিপ শর্মার তোপের মুখে পড়ে দিল্লির ব্যাটসম্যানরা। কোরি অ্যান্ডারসন সর্বোচ্চ রান করেছেন ১৮। করুন নায়ার এবং কাগিসো রাবাদা করেন ১১ রান করে।

এছাড়া আর কোনো ব্যাটসম্যানই দুই অংকের ঘর ছুঁতে পারেননি। শেষ পর্যন্ত ১৭.১ ওভারে স্কোরবোর্ডে ৬৭ রান তুলতেই অলআউট কিংস দিল্লি ডেয়ারডেভিলস। ৪ ওভারে ২০ রান দিয়ে একাই ৪ উইকেট নেন সন্দিপ শর্মা। ২ উইকেট করে নেন অক্ষর প্যাটেল এবং বরুন অ্যারোন। ১ উইকেট করে নেন মোহিত শর্মা এবং গ্লেন ম্যাক্সওয়েল।

MJP

জবাবে ব্যাট করতে নেমে কিংস ইলেভেনের দুই ওপেনার মার্টিন গাপটিল আর হাশিম আমলা রীতিমত স্টিম রোলার বইয়ে দেন দিল্লির বোলারদের ওপর। বিশেষ করে মার্টিন গাপটিল। ২৭ বলে ৫০ রানের ইনিংস খেলেন তিনি। ৬টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন ৩টি। হাশিম আমলা ২০ বল খেলে অপরাজিত ছিলেন ১৬ রানে। তিনি শুধু ১টি বাউন্ডারি মারেন।

শেষ পর্যন্ত ৭.৫ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় কিংস ইলেভেন পাঞ্জাব। দিল্লির বোলাররা কোনোই প্রভাব বিস্তার করতে পারেনি পাঞ্জাবের দুই ওপেনারের ওপর।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।