প্রাইম ব্যাংককে জেতালেন আল আমিন-রিফাতউল্লাহ


প্রকাশিত: ০৩:০১ পিএম, ২৯ এপ্রিল ২০১৭

অধিনায়ক মুশফিকুর রহীম আর অন্যতম চালিকাশক্তি মাশরাফি বিন মর্তুজা চলে যেতেই অন্যরূপ লিজেন্ডস অফ রূপগঞ্জের। অন্যদিকে ওপেনার সৌম্য সরকার, প্রধান ব্যাটিং স্তম্ভ সাব্বির রহমান রুম্মন ও স্ট্রাইক বোলার রুবেল হোসেন ইংল্যান্ড চলে যাওয়ার পরও মাঠে দুর্বার প্রাইম ব্যাংক।

আজ বিকেএসপির চার নম্বর মাঠে ওই তিন নির্ভরযোগ্য পারফরমার ছাড়াও প্রাইম ব্যাংকের পারফরম্যান্স একটুও নুয়ে পড়েনি। রিফাতউল্লাহ একাই সৌম্য ও সাব্বিরের অভাব পুষিয়ে দেন। আর রুবেল হোসেনের জায়গায় জ্বলে ওঠেন আরেক পেসার আল আমিন হোসেন।

রিফাতউল্লাহর অনবদ্য শতরানে প্রাইম ব্যাংক পায় ২৮৪ রানের বড় পুুঁজি। তারপর পেসার আল আমিন বল হাতে জ্বলে উঠে ৫ উইকেট শিকার করলে ৬৬ রানের বড় জয়ে মাঠ ছাড়ে প্রাইম ব্যাংক।

রিফাতউল্লাহর ১১০ বলে ছয় ছক্কা ও ১০ বাউন্ডারিতে সাজানো ১২৮ রানের সাথে আর কেউ পঞ্চাশের ঘরে পৌঁছাতে পারেননি। তবে আসিফ আহমেদ রাতুল (৪৮ বলে ৪৭) আর সালমান (২৭ বলে ৩৩) শেষ দিকে হাত খুলে খেললে প্রাইম ব্যাংকের স্কোর ২৮০-র ঘরে গিয়ে ঠেকে।

লিজেন্ডস অফ রূপগঞ্জের বোলারদের মধ্যে অভিজ্ঞ পেসার মোহাম্মদ শরীফ একাই যা করার করেন। তার ঝুলিতে জমা পড়ে তিন উইকেট। আল আমিন হোসেন যে এখনো সুযোগ পেলে ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন, তার জ্বলন্ত নজির আজকের ম্যাচ।

এই লম্বা দেহী পেসারের আগুন ঝড়ানো বোলিংয়ের মুখে অসাহায় আত্মসমর্পণ লিজেন্ডস অফ রূপগঞ্জ টপ ও মিডল অর্ডার। অভিজ্ঞ নাইম ইসলাম (১২৭ বলে ৯৫) ছাড়া আর কেউ দাড়াতে না পারলে ২১৮ রানে শেষ লিজেন্ডস অফ রূপগঞ্জ। আল আমিন ৫ উইকেট দখল করেন ৪৯ রানে।

এআরবি/এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।