হ্যালো ব্রাহ্মণবাড়িয়া.কম`র যাত্রা শুরু


প্রকাশিত: ০২:৩৮ পিএম, ০১ মে ২০১৫

`শুধু ব্রাহ্মণবাড়িয়ার কথা বলি` এই স্লোগানকে ধারণ করে `হ্যালো ব্রাহ্মণবাড়িয়া.কম` নামে জেলায় নতুন একটি অনলাইন নিউজ পোর্টাল যাত্রা শুরু করেছে। শুক্রবার সন্ধ্যা ৭টায় জেলা শহরের কুমারশীল মোড়স্থ আমিন কনভেনশন সেন্টারে কেক কেটে নিউজ পোর্টালটির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ‘হ্যালো ব্রাহ্মণবাড়িয়া.কম`র সম্পাদক ও দেশ টিভির জেলা প্রতিনিধি মাসুক হৃদয়।
দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি শাহাদৎ হোসেনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ নেতা আলম খান, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার আবদুন নূর, এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্য, সময় টেলিভিশনের ব্যুরো প্রধান উজ্জল চক্রবর্তী, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. শফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আল মামুন সরকার বলেন, `হ্যালো ব্রাহ্মণবাড়িয়া.কম সর্বদা বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে পাঠকের হৃদয়ের মনিকোঠায় স্থান করে নেবে। তিনি এই নিউজ পোর্টালটির সঙ্গে যুক্ত সকলকে শুভেচ্ছা জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক সরোদের নিজস্ব প্রতিবেদক খন্দকার শফিকুল আলম স্বপন, শীর্ষ নিউজ.কম`র জেলা প্রতিনিধি সুমন রায়, জাগোনিউজ২৪.কম`র জেলা প্রতিনিধি আজিজুল আলম সঞ্চয়, সময় টেলিভিশনের চিত্র সাংবাদিক জুয়েলুর রহমান প্রমুখ।

এমজেড/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।