পাঞ্জাবকে ২০৮ রানের লক্ষ্য দিল হায়দরাবাদ


প্রকাশিত: ০৪:১০ পিএম, ২৮ এপ্রিল ২০১৭

তিন ব্যাটসম্যানের ফিফটিতে বড় সংগ্রহ পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা তুলেছে ২০৭ রান। জয়ের জন্য পাঞ্জাবকে ২০৮ রানের লক্ষ্য দিয়েছে ডেভিড ওয়ার্নারের দল।

মোহালিতে কিংটস হেরে প্রথমে ব্যাটিং করতে হয় হায়দরাবাদকে। শুরু থেকেই দলটির দুই ওপেনার ছিলেন মারমুখী। দুজনই পেয়েছেন ফিফটির দেখা। ২৭ বলে চারটি করে চার ও ছক্কায় ৫১ রান করেছেন ওপেনার ডেভিড ওয়ার্নার। তিনি শিকার গ্লেন ম্যাক্সওয়েলের।



অপর ওপেনার শিখর ধাওয়ান করেছেন ৭৭ রান। মোহিত শর্মার বলে ম্যাক্সওয়েলের হাতে ক্যাচ দেয়ার আগে ৪৮ বলে ৯টি চার ও একটি ছক্কায় মূল্যবান এই ইনিংসটি খেলেন ভারতীয় এই ক্রিকেটার। তিনে ব্যাট করতে নামা ৫৪ রানে অপরাজিত ছিলেন। তার ২৭ বলের হার না মানা ইনিংসটি সমৃদ্ধ চারটি চার ও দুটি ছক্কায়।

যুবরাজ সিং থেমেছেন ১৫ রানেই। তাকে সাজঘরের পথ দেখান ম্যাক্সওয়েল। ময়েজেস হেনরিকস ৭ রানে অপরাজিত ছিলেন। পাঞ্জাবের পক্ষে দুটি উইকেট নেন ম্যাক্সওয়েল। একটি উইকেট নিয়েছেন মোহিত শর্মা।  

হায়দরাবাদ একাদশ : ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন, ময়েজেস হেনরিকস, যুবরাজ সিং, দিপক হুদা, নুয়ান ওঝা, ভুবনেশ্বর কুমার, আশিস নেহরা, সিদ্ধার্থ কাউল ও রশিদ খান।

পাঞ্জাব একাদশ : গ্লেন ম্যাক্সওয়েল (অধিনায়ক), মার্টিন গাপটিল, মানান ভোহরা, শন মার্শ, ইয়ন মরগান, ঋদ্ধিমান সাহা, অক্ষর প্যাটেল, মোহিত শর্মা, অনুরিত সিং, ইশান্ত শর্মা ও কেসি কারিপ্পা।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।