আত্মঘাতী গোলে লেস্টারকে হারাল আর্সেনাল


প্রকাশিত: ০৬:১৯ এএম, ২৭ এপ্রিল ২০১৭

রূপকথার জন্মদিনে আগের মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জেতা লেস্টার সিটি চলতি মৌসুমে আছে ঠিক বিপরীত অবস্থানে। লড়তে হচ্ছে রেলিগেশন নিয়ে। এমন অবস্থায় দলটির বিপক্ষে ঘরের মাঠে শেষ সময়ে আত্মঘাতী গোলে জয় পেল আর্সেনাল।

ঘরের মাঠে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও আর্সেনালের আক্রমণে ছিল না চেনা ধার। উল্টো প্রতি আক্রমণে ভালো কিছু সুযোগ সৃষ্টি করেছিল লেস্টার। ম্যাচের সাত মিনিটে জিমি ভার্ডির শট বাইরের জাল কাঁপালে হতাশ হতে হয় দলটিকে। ২২ মিনিটে মাহরেজের শট কর্নারের বিনিময়ে ঠেকান চেক।

ম্যাচের ২৭ মিনিটে গোলে সুযোগ পায় স্বাগতিকরা। তবে ওয়ালকটের নিচু শট দারুণভাবে ফেরান লেস্টার গোলরক্ষক। বিরতি ঠিক আগে সানচেজের শট পোস্টে লাগলে হতাশা বাড়ে স্বাগতিকদের।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে আক্রমণ চালাতে থাকে আর্সেনাল। ম্যাচ যখন ড্রয়ের দিকে এগিয়ে যাচ্ছে ওই সময় এগিয়ে যায় আর্সেনাল। ডি বক্সের মধ্যে থেকে নাচো মনরিলের জোরালো শট রবার্ট হুথের গায়ে লেগে জালে জড়ায়। পড়ে ওজিল জালে বল পাঠালেও অফসাইডের তা বাদ হয়ে যায়।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।