মাহমুদউল্লাহ-নাসিরের ব্যাটে হাফ সেঞ্চুরি


প্রকাশিত: ১১:০৫ এএম, ২৬ এপ্রিল ২০১৭

প্রিমিয়ার লিগে দারুণ ছন্দেই আছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তার ব্যাট যেন হেসেই চলেছে। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আজ বুধবার শেখ জামালের বিপক্ষে হাসল তার ব্যাট। তুলে নিয়েছে দুর্দান্ত এক হাফ সেঞ্চুরি।

আবাহনী অধিনায়ক মাহমুদউল্লাহর ব্যাট থেকে এসেছে ৬২ রান। তার ৬৬ বলের দায়িত্বশীল ইনিংসটি সাজানো দুটি চার ও তিনটি ছক্কায়। তানবির হায়দারের বলে সরাসরি বোল্ডআউট হয়ে মাহমুদউল্লাহ ফেরেন সাজঘরে। তার ব্যাটে ভর করে শেখ জামালের বিপক্ষে ২৬৯ রান তুলেছে আবাহনী।

অপর ম্যাচে বিকেএসপির ৩ নম্বর মাঠে প্রাইম দোলেশ্বরেরর বিপক্ষে নাসির হোসেনও পেয়েছেন ফিফটির দেখা। ৭৬ বলে করেছেন ৬৪ রান। তার ইনিংসটি সমৃদ্ধ ৭টি চার ও একটি ছক্কায়। আরাফাত সানির বলে এলবিডব্লিউর ফাঁদে পড়েন গাজী গ্রুপ ক্রিকেটার্সের অধিনায়ক।

নাসিরের হাফ সেঞ্চুরি আর মুমিনুল হকের সেঞ্চুরির (১৫২) সুবাদে ৩০৭ রানের বড় সংগ্রহ পায় গাজী গ্রুপ ক্রিকেটার্স। বল হাতেও সফল নাসির হোসেন। ১০ ওভারে ৪০ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।