বৃষ্টিতে ধূসর কোহলিদের প্লে অফের স্বপ্ন


প্রকাশিত: ০৫:৩০ এএম, ২৬ এপ্রিল ২০১৭

ব্যাট হাতে দুর্দান্ত পারফরমেন্স করে আইপিএলের নবম আসরে দলকে নিয়ে গিয়েছিলেন ফাইনালে। তবে চলতি আসরে ইনজুরির কারণে শুরুতে কোহলিকে পায়নি রয়েল চ্যালেঞ্জার। এর প্রভাবও পড়েছে দলে। হায়দরাবাদের বিপক্ষে বৃষ্টিতে খেলা পরিত্যক্ত হওয়ায় পর তারকা সমৃদ্ধ দলটি এবার বাদ পড়তে যাচ্ছে প্লে অফের আগেই। বাকি সবগুলো ম্যাচে জয় পেলেই প্লে অফে খেলতে পারবে কোহলি-ডি ভিলিয়ার্সরা।

প্লে অফের স্বপ্ন টিকিয়ে রাখতে ঘরের মাঠে হায়দরাবাদের বিপক্ষে জয়ের কোন বিকল্প ছিল না বেঙ্গালুরুর। তব বাগড়া বাধে বৃষ্টি। সকাল থেকেই শুরু হওয়া বৃষ্টিতে পিচ থেকে আউট ফিল্ড পুরোটাই ঢেকে ফেলা হয়েছিল। যাতে বৃষ্টির পানি কোনোভাবেই মাঠে পৌঁছতে না পারে। মাঝে একবার সুপার সপার এনে মাঠ শুকোনোর চেষ্টা করা হয়েছিল কিন্তু আবার বৃষ্টি এসে যাওয়ায় মাঠ ঢেকে ফেলা হয়।

এই অবস্থায় ম্যাচের ভাগ্য নিয়ে সংশয় দেখা দেয়। সময়ের মধ্যে বৃষ্টি না থামলে ওভার কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়।  কিন্তু বৃষ্টি না থামায় শেষ পর্যন্ত বাতিল হয়ে যায় ম্যাচটি। ভাগাভাগি করে দেওয়া হয় পয়েন্ট। আর এতেই ধূসর হতে থাকে কোহলিদের প্লে অফের স্বপ্ন।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।