ব্রাদার্স ছেড়ে মোহামেডানে কিংসলে


প্রকাশিত: ০৪:১৭ পিএম, ২৫ এপ্রিল ২০১৭

কিছু বিদেশি উড়িয়ে এনে ট্রায়ালের মাধ্যমে তাদের মধ্যে থেকে কাউকে পছন্দ করার পথে এবার হাঁটেনি মোহামেডান। নতুন ফুটবল মৌসুমে সাদা-কালোরা বিদেশি সংগ্রহের ক্ষেত্রে ঢাকার মাঠে আগে খেলা পুরোনো বিদেশিদের দিকেই নজর দিয়েছে। ট্রায়ালের মাধ্যমে বিদেশি পছন্দ করে কয়েক মৌসুমেই ধরা খেয়েছে মোহামেডান। তাই এবার তারা দলে ভিড়াচ্ছে পরীক্ষিতদের।

বেশ কয়েক মৌসুম ধরে ঢাকার ফুটবলে পরিচত মুখ নাইজেরিয়ান মিডফিল্ডার স্যামসং ইলিয়াসু ও স্ট্রাইকার এনকোচা কিংসলে। ইলিয়াসু গত মৌসুমে সামলিয়েছেন বিজিএমসির মধ্যমাঠ এবং ব্রাদার্সের আক্রমনভাগের নেতৃত্বে ছিলেন এনকোচা কিংসলে। এ দু`জনকেই এবার দেখা যাবে সাদাকালো জার্সি গায়ে। মোহামেডান স্পোর্টিং ক্লাব আগেই দলে নেয়া নিশ্চিত করেছিল ইলিয়াসুকে। তিনি এখন নিজ দেশে অবস্থান করছেন। দুই তিনদিন পর ফিরে মোহামেডানের ক্যাম্পে যোগ দেবেন এ নাইজেরিয়ান।ৎ

এমিলি, মিঠুন, তকলিসদের নিয়ে মোহামেডানের স্থানীয় আক্রমণভাগ বেশ ধারালো। তারপরও এ গুরুত্বপূর্ন পজিশনে একজন দক্ষ বিদেশি খুজছিল এখনো প্রিমিয়ার লিগে শিরোপা না পাওয়া ক্লাবটি। শেষ পর্যন্ত তারা নিশ্চিত করেছে গত প্রিমিয়ার লিগে ব্রাদার্সের জার্সি গায়ে ১৪ গোল করা এনকোচা কিংসলেকে। মঙ্গলবার দুপুরে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডাইরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়ার সঙ্গে দেখা করে কমলা জার্সি ছেড়ে সাদা-কালোতে যোগ দেয়া নিশ্চিত করেছেন কিংসলে।

‘মোহামেডান এবার ভালো দল গড়েছে। দুই স্ট্রাইকার এমিলি ও মিঠুনের সঙ্গে আমি শেখ রাসেলে খেলেছি। সমন্বয়টা ভালোই হবে আশা করছি। চট্টগ্রাম আবাহনী থেকেও প্রস্তাব ছিল। কিন্তু আমি মোহামেডানকেই বেছে নিয়েছি। গত লিগে ১৪ গোল করেছি, এবার সংখ্যাটা আরো বাড়াতে চাই’-মোহামেডানে খেলা নিশ্চিতের পর বলেছেন এ নাইজেরিয়ান স্ট্রাইকার।

আরআই/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।