ফটোশপে মেসির কত রকম উদযাপন!


প্রকাশিত: ০৩:৪০ পিএম, ২৫ এপ্রিল ২০১৭
এটাই মেসির আসল ছবি। এই ছবিতেই মনের মাধুরী মিশিয়ে ভক্তরা ফটোশপে দিয়েছেন নানান রূপ

রোববারের রাতের এল ক্ল্যাসিকোকে কেউ কেউ এখন ইতিহাসের সেরা বলতেও দ্বিধা করছে না। কেউ বলছে ঐশ্বরিক পারফরম্যান্স দেখিয়েছেন মেসি। এরপর উদযাপন করেছেন অলৌকিক।

বার্নাব্যুতে একেবারে শেষ বাঁশি বাজার মাত্র কয়েক সেকেন্ড আগে অসাধারণ গোলটি করেন মেসি। এরপরই জার্সি খুলে দৌড়ে এসে মাঠের প্রান্তে দাঁড়িয়ে গ্যালারির দিকে সেটিকে তুলে ধরে দেখিয়েছিলেন তিনি। যেন রোনালদোর বার্নাব্যুকে মনে করিয়ে দেওয়া- আমার নাম মেসি, আমি বার্সেলোনার দশ নম্বর!

মেসির এই অলৌকিক উদযাপন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠেছে ঝড়। মেসি ভক্তরা একে ফটোশপে ফেলে বানিয়ে নিচ্ছে নিজেরমত করে। একটা ছবিতে তো দেখা যাচ্ছে, মেসি প্রথমে দু’হাতে ধরে ছিলেন তার জার্সিটি। এরপর এক হাতে ধরে রয়েছেন তিনি; কিন্তু জার্সিটি সোজা রয়েছে।

messi-e

ফটোশপে ওই ছবি সৃষ্টিকারী টুইটারে লিখেও দিয়েছেন, আমি বোঝানোর চেষ্টা করেছি, মেসি কিভাবে এক হাত দিয়েও জার্সিটাকে এভাবে ধরে রাখতে পারেন। আর মানুষ ভাববে, মেসি সত্যি সত্যি এলিয়েন নয় তো!

মেসি ভক্তরা মনেরমত করে ফটোশপে মেসির এই জার্সিধরা ছবিটাকে নানা রূপ দেয়ার চেষ্টা করেছেন।

messi-r

কেউ কেউ দেখানোর চেষ্টা করেছে, মেসি জার্সিটা খুলে রোনালদোর সামনে ধরেছেন। আর রোনালদো মুখে হাত দিয়ে সেটাই দেখছেন।

messi-r

কেউ দেখিয়েছেন, মেসি তার জার্সিটা ধরেছেন রামোসের মুখের সামনে। বোঝানোর চেষ্টা করেছেন, দেখো আমাকে যতই ফাউল করো, আমি মেসি। আমার জার্সি দশ নম্বর। আমাকে থামাতে পারবে না।

messi-cc

messi-c

কেউ কেউ আরও একটু সরেস হলেন। মজা করলেন আরও বেশি। দেখানোর চেষ্টা করেছেন, মেসি কিভাবে তার জার্সিটাকে রোদে শুকাতে দিতে চান।

messi-l

আবার ফটোশটে সিংহের কার্টুন এঁকে দেখানোর চেষ্টা করলেন, কিং অব লায়ন (সিংহের রাজা) সবার ওপরে উঠে মেসির জার্সিটাকে ধরে রেখেছেন। বোঝাতে চাইছেন, মেসিই সিংহের রাজা।

messi-1

আবার কেউ কেউ তো এটাও দেখালেন, মেসি বার্সেলোনার বুল রিং ফাইটে উন্মত্ত ষাঁড়ের সামনে লাল কাপড় ধরে রেখেছেন। আবার জার্সি ধরার ভঙ্গি করে দেখা গেল বেহালা বাজাতে। আরেকটি ফটোশপে দেখা গেলো, মেসির জার্সি প্রদর্শন দেখে রোনালদোর একটি ভাস্কর্যের চোখে পানি। নিচে লিখে দেয়া হলো, রিয়াল সমর্থকদের এখন এমনই অবস্থা।

messi-n

তবে সবচেয়ে মজার বিষয় দেখা গেল বাংলাদেশে। কিছু লোক হঠাৎই দেখানোর চেষ্টা করলেন, মেসি নাকি জার্সিতে লিখেছেন ‘নোয়াখালি বিভাগ চাই’। আর সেটা তিনি কৌশলে প্রদর্শণ করে এর পক্ষে জনমত গড়ার চেষ্টা করেছেন।

ফটোশপে মেসির জার্সিধরা ছবির নানা রূপ দিয়ে ভক্তরা আসলে মজাই করতে চেয়েছেন।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।