খালেদা ক্ষমতার বাইরে থেকেও মানুষ খুন করছেন: শাজাহান খান


প্রকাশিত: ১০:১৮ এএম, ৩০ এপ্রিল ২০১৫

নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, আন্দোলনের নামে খালেদা জিয়া একের পর এক মানুষ হত্যা করে এখন পেশাদার খুনিতে পরিণত হয়েছেন। তিনি ক্ষমতায় থেকে যেমন মানুষ হত্যা করেছেন, এখন ক্ষমতার বাইরে থেকেও মানুষ খুন করছেন। এজন্য তার বিচার করতে হবে। বৃহস্পতিবার দুপুরে চাঁদপুরের হরিণা ফেরি ঘাটে বিআইডব্লিউটিসি কর্তৃক চাঁদপুর-শরিয়তপুর ফেরি রুটে ডিজিটাল রোড ভেহিক্যাল ওয়েব্রিজ স্কেলের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সুধী সমাবেশে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর আমল থেকে সব সরকারের আমলেই নতুন নতুন ফেরি উদ্বোধন করা হয়েছে। শুধুমাত্র খালেদা জিয়ার আমল ছাড়া। খালেদা জিয়া দুই আমলে একটি নতুন ফেরিও নামাতে পারেননি। বর্তমান সরকারের আমলে শীঘ্রই আরো দুটি নতুন ফেরি উদ্বোধন করা হবে বলে মন্ত্রী জানান।

সুধী সমাবেশে স্থানীয় সাংসদ ডা. দীপু মনি, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান মিজানুর রহমান ও বিআইডব্লিউটির চেয়ারম্যান কমডোর মো. মোজাম্মেল হক উপস্থিত ছিলেন। পরে ফিতা কেটে মন্ত্রী দেশের তৃতীয় ডিজিটাল রোড ভেহিক্যাল ওয়েব্রিজ স্কেলের উদ্বোধন করেন।

এমজেড/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।