দ্রুতই মেসির চুক্তি নবায়ন করবে বার্সা


প্রকাশিত: ০১:২০ পিএম, ২৫ এপ্রিল ২০১৭

পুরনো চুক্তি অনুযায়ী আর এক মৌসুম পরই মেসি আর বার্সেলোনার থাকছেন না। তিনি হয়ে যাবেন মুক্ত। চাইলে বার্সায় থাকতেও পারেন। চাইলে অন্য কোথাও যেতে পারেন। আবার বার্সায় থাকতে চাইলে তাদের মেজাজ-মর্জির ওপরও অনেক কিছু নির্ভর করবে।

এমনই এক আশা-আশঙ্কার দোলাচলে এখন ঘুরপাক খাচ্ছে ন্যু ক্যাম্পে মেসির ভবিষ্যৎ। কেন যেন বার্সেলোনা কর্তৃপক্ষ মেসির চুক্তি নবায়নের বিষয়টা ঝুলিয়ে রেখেছে। বার্সার আর্জেন্টাইন তারকা বারবারই বলছিলেন, তিনি ন্যু ক্যাম্প ছেড়ে কোথাও যাবেন না। তবুও ক্লাব কর্মকর্তারা তার সঙ্গে চুক্তি নবায়ন করতে আগ্রহী হচ্ছিল না।

অবশেষে কাতালান ক্লাবটির কর্মকর্তারা বুঝতে পারলেন, মেসিকে এখনও তাদের অনেক বেশি প্রয়োজন। তাকে ছাড়া বার্সা এখনও পঙ্গু। রিয়াল মাদ্রিদের মাঠ বার্নাব্যুতে যে খেলা মেসি দেখিয়েছেন, তাতে করে বার্সা ক্লাব কর্মকর্তাদের বোধোদয় ঘটেছে, খুব দ্রুতই মেসির সঙ্গে চুক্তি নবায়ন করা প্রয়োজন।

বার্সেলোনার টেকনিক্যাল সেক্রেটারি রবার্ট ফার্নান্দেজ জানিয়েছেন, খুব দ্রুতই মেসি এবং আন্দ্রেস ইনিয়েস্তার চুক্তি নবায়ন করা হবে। মেসির সঙ্গে ইনিয়েস্তার চুক্তির মেয়াদও আগামী বছর শেষ হয়ে যাবে। রবার্ট ফার্নান্দেজ মনে করেন, ন্যু ক্যাম্পেই মেসি এবং ইনিয়েস্তার ভবিষ্যৎ। তারা এখানেই থাককে। স্প্যানিশ একটি মিডিয়াকে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি বলেন, ‘ইনিয়েস্তা ইতিমধ্যেই একটা বিবৃতি দিয়েছে যে সে মৌসুম শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করবে। তিনি বিশ্ব ফুটবলের একজন তারকা। তিনি একজন সম্মানিত ব্যক্তিও বটে। তিনি যদি চান, মৌসুম শেষেও তার সঙ্গে কথা বলতে পারি আমরা।’

মেসির চুক্তি সম্পর্কে ফার্নান্দেজ বলেন, ‘আমরা খুব দ্রুতই ঘোষণা দেবো মেসির সঙ্গে কবে চুক্তি নবায়ন করবো। এটাই হয়তো দারুণ সময়। তবে, দুই পক্ষেরই অনেক বোঝাপড়া এখনও বাকি আছে।’

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।