ইংল্যান্ডের চ্যাম্পিয়ন্স ট্রফির দল ঘোষণা


প্রকাশিত: ১১:০৮ এএম, ২৫ এপ্রিল ২০১৭

ঘরের মাঠে বসবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। শিরোপাটা তাই ঘরে রাখতে চাইবে ইংল্যান্ড। সেই লক্ষ্যেই হয়তো এগোচ্ছে স্বাগতিকরা। গড়ার চেষ্টার করেছে সেরা দলটাই। আসন্ন এই টুর্নামেন্টের জন্য ১৫ সদস্যের স্কোয়াড তৈরি করেছে। সেই স্কোয়াড ইসিবি ঘোষণা করেছে আজ (মঙ্গলবার)।

ইংল্যান্ডের চ্যাম্পিয়ন্স ট্রফির দলে ফিরেছেন ডুরহাম ফাস্ট বোলার মার্ক উড ও ডেভিড উইলি। দল থেকে বাদ পড়েছেন বেন ডাকেট ও স্টিভেন ফিন। ইংলিশদের নেতৃত্বে থাকছেন ইয়ন মরগানই। এই দলটিই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে খেলবে বলে জানিয়েছে ইসিবি।

ঘোষিত এই স্কোয়াড নিয়ে ইংল্যান্ড দলের নির্বাচক জেমস হোয়াইটেকার বলেন, ‘গত ১৮ মাসে সাদা বলে আমরা অনেক উন্নতি করেছি। এই স্কোয়াড নির্বাচন করা হয়েছে ধারাবাহিকতা বিচার করেই। নজর রাখা হয়েছে শৃঙ্খলার বিষয়টিও। উড ও উইলি ভালো খেলেই দলে সুযোগ পেয়েছে।’

ইংল্যান্ড দল : ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, জ্যাক বল, স্যাম বিলিংস, জস বাটলার, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয় ও বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।