ফিরেই ম্যানইউকে জেতালেন রুনি


প্রকাশিত: ০৩:৩১ এএম, ২৪ এপ্রিল ২০১৭

দলের সঙ্গে ছিলেন না ওয়েন রুনি। দলের প্রাণভোমরা না থাকায়ও খুব একটা সমস্যা হয়নি ম্যানইউর! তাকে ছাড়াই এগিয়ে যাচ্ছিল। জয়ও পাচ্ছিল। রুনি ফেরায় রেড ডেভিলসরা আরও উজ্জীবিত হলো।

রোববার রাতে টার্ফ ম্যুরে বার্নলিকে ২-০ গোলের ব্যবধানে পরাজিত করেছে হোসে মরিনহোর ম্যানইউ। ফিরেই দলকে জেতালেন রুনি। টানা তৃতীয় জয়ে প্রিমিয়ার লিগ টেবিলের সেরা চারে থেকে মৌসুম শেষ করার সম্ভাবনা আরও জোরালো করল ম্যানইউ।

লিগ টেবিলে অবশ্য পাঁচেই থাকতে হচ্ছে ম্যানইউকে। খেলে ফেলেছে ৩২ ম্যাচ। ঝুলিতে জমা করেছে ৬৩ পয়েন্ট। এবারের মৌসুমে তারা জয় পেয়েছে ১৭ ম্যাচে, ড্র করেছে ১২টিতে। আর ম্যানইউ হেরেছে মাত্র ৩ ম্যাচ।

পয়েন্ট টেবেলের শীর্ষে রয়েছে চেলসি। ৩২ ম্যাচে তাদের সংগ্রহ ৭৫ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা টটেনহামের পুঁজি ৭১। ৬৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে লিভারপুল। আর চতুর্থ স্থানে থাকা ম্যানচেস্টার সিটির ভাণ্ডারে জমা আছে ৬৪।

এদিকে, প্রতিপক্ষে মাঠে দুর্দান্ত ফর্মে থাকা অ্যান্টোনিও মার্শাল লিড এনে দেন ম্যানইউকে। ২১ মিনিটের মাথায় গোল করেন তিনি। আর ৩৯ মিনিটে ওয়েন রুনির করা গোলে জয় নিশ্চিত হয় ম্যানইউর।

লিগের অপর ম্যাচে হোঁচট খেয়েছে লিভারপুল। ক্রিস্টাল প্যালেসের কাছে ইয়ুর্গেন ক্লুপের দল হেরে গেছে ২-১ গোলের ব্যবধানে।

এনইউ/জেআই্এম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।