১৮৯ রানের লক্ষ্যে ব্যাট করছে গুজরাট


প্রকাশিত: ১২:৫৯ পিএম, ২৩ এপ্রিল ২০১৭

টস হেরে ব্যাট করতে নেমে স্বাগতিক গুজরাট লায়ন্সের সামনে ১৮৯ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। হাশিম আমলার ব্যাট আজও বিধ্বংসী রূপ ধারণ করলো। গত ম্যাচেই দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন তিনি। যদিও কিংস ইলেভেন হেরে গিয়েছিল ওই ম্যাচে। আজও টস হেরে ব্যাট করতে নেমে আমলার ৪০ বলে ৬৫ রানের ওপর ভর করে ৭ উইকেট হারিয়ে ১৮৮ রান সংগ্রহ করে কিংস ইলেভেন পাঞ্জাব।

সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই মনন ভোরার উইকেট হারায় কিংস ইলেভেন। ৪ বলে ২ রান করে আউট হন তিনি। তবে আমলা আর শন মার্শ মিলে ৭০ রানের জুটি গড়ে বড় স্কোরের ইঙ্গিত দেন। দলীয় ৮১ রানে ২৪ বলে ৩০ রান করে আউট হয়ে যান শন মার্শ। এরপর ম্যাক্সওয়েলকে নিয়ে জুটি গড়েন আমলা। এ দু’জন মিলে গড়েন ৪৭ রানের জুটি।

cheer-up

দলীয় ১২৮ রানের মাথায় আমলা আউট হন ৬৫ রান করে। ৯টি বাউন্ডারির সঙ্গে তার ব্যাটে ছিল ২টি ছক্কার মার। গ্লেন ম্যাক্সওয়েল ১৮ বলে করেন ৩১ রান। ১টি বাউন্ডারির সঙ্গে মারেন তিনটি ছক্কা। এরপর অক্ষর প্যাটেল ১৭ বলে খেলেন ৩৪ রানের ঝড়ো ইনিংস। শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৮৮ রান সংগ্রহ করে কিংস ইলেভেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ব্রেন্ডন ম্যাককালামের উইকেট হারায় গুজরাট। ৬ বলে ৬ রান করে এলবির শিকার হন তিনি। দলীয় ৪৬ রানে অ্যারোন ফিঞ্চও ফিরে যান ১২ বলে ১৩ রান করে। এ রিপোর্ট লেখার সময় গুজরাটের রান ৬.২ ওভারে ২ উইকেট হারিয়ে ৫১ রান। ২৮ রান নিয়ে উইকেটে রয়েছেন রায়না এবং ৩ বলে ৪ রান নিয়ে রয়েছেন দিনেশ কার্তিক। জয়ের জন্য এখনও প্রয়োজন ১৩.৪ ওভারে ১৩৮ রান।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।