চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তান দল থেকে বাদ পড়ছেন কামরান!


প্রকাশিত: ০১:৫০ পিএম, ২২ এপ্রিল ২০১৭

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ইতিমধ্যেই দল ঘোষণা করা শুরু করে দিয়েছে অংশগ্রহণকারী দেশগুলো। অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং বাংলাদেশ রয়েছে এই তালিকায়। বাকিগুলোও ধীরে ধীরে নাম ঘোষণা করবে। এরই মধ্যে পাকিস্তান দল ঘোষণা না করলেও সে দেশের মিডিয়ায় আপাতত তাদের স্কোয়াডের একটা রূপরেখা দাঁড় করিয়ে ফেলেছে।

পাকিস্তানের এক্সপ্রেস ট্রিবিউন প্রধান নির্বাচক ইনজামাম-উল হকের বরাত দিয়ে সংবাদ প্রকাশ করেছে, চ্যাম্পিয়ন্স ট্রফির দল থেকে বাদ পড়তে যাচ্ছেন কামরান আকমল। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তাকে একটি সুযোগ দেয়া হয়েছিল নিজেকে প্রমাণ করার; কিন্তু দেখা যাচ্ছে, কামরান আকমল পুরোপুরি ব্যর্থ। ঘরোয়া ক্রিকেটে এবং পিএসএলে যে পারফরম্যান্স দেখিয়েছেন, জাতীয় দলের জার্সি গায়ে তার ছিটে-ফোটাও ছিল না ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে।

তবে ইনজুরি কাটিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির দলে ফিরছেন কামরানের ছোট ভাই উমর আকমল। এছাড়া দলে ফেরানোর কথা ভাবা হচ্ছে আজহার আলিকেও। মাত্র কিছুদিন আগেও তিনি ছিলেন অধিনায়ক; কিন্তু বাজে পারফরম্যান্সের কারণে নেতৃত্বের সঙ্গে দল থেকেও বাদ পড়েছিলেন তিনি।

পাকিস্তানের প্রধান নির্বাচক ইনজামাম-উল হক জানিয়েছেন, ঘরোয়া ক্রিকেটের বিভিন্ন আসর থেকে খেলোয়াড় বাছাই করা হচ্ছে। চ্যাম্পিয়ন্স ট্রফিতে নতুন একটি-দুটি মুখও দেখা যেতে পারে।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের সম্ভাব্য দল
আহমেদ শেহজাদ, মোহাম্মদ হাফিজ, ফখর জামান, আজহার আলি, বাবর আজম, শোয়েব মালিক, উমর আকমল, সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফাহিম আশরাফ/আমির ইয়ামিন, মোহাম্মদ আমির, হাসান আলি, ওয়াহাব রিয়াজ, জুনায়েদ খান, ইমাদ ওয়াসিম, সাদাব খান।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।