ইডেনে ব্যাট হাতে ঝড় তুললেন নারিন


প্রকাশিত: ০৩:১২ পিএম, ২১ এপ্রিল ২০১৭

সুনিল নারিনের প্রকৃত পরিচয় তো স্পিনার হিসেবে। বল হাতে ঝড় তোলেন প্রায়ই। তার ঘূর্ণিতে দিশেহারা বাঘা বাঘা ব্যাটসম্যান। কিন্তু পরিচয়টা পাল্টাতে শুরু করেছেন নারিন। বনে যাচ্ছেন অলরাউন্ডার।

আইপিএলের চলতি আসরে সেই অলরাউন্ডারের পরিচয়টা আরও ফুটিয়ে তুলছেন নারিন। ১১তম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে বল হাতে ৪ ওভারে ১৯ রান দিয়ে এক উইকেট নেন। পরে ব্যাট হাতে নামেন ওপেন করতে। ১৮ বলে চারটি চার ও তিনটি ছক্কায় ৩৭ রান করেন। কেকেআর জয় পায় ৮ উইকেটে। অলরাউন্ড নৈপুণ্য দেখিয়ে ম্যাচসেরার পুরস্কারটাও জিতে নেন নারিন।

এরপর ১৪তম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষেও ওপেনিংয়ে আসেন নারিন। খুব একটা সুবিধা করতে পারেননি। নয়-ছয় করে ফেলেন; অর্থা ৯ বলে ৬ রান করতেই ভুবনেশ্বর কুমারের বলে বোল্ড। তবে বল হাতে তিনি সফল। ৪ ওভারে ১৮ রান দিয়ে নেন ১ উইকেট। এই ম্যাচে কেকেআরের জয়টা ১৭ রানের।

Braver

ইডেন গার্ডেনসে ২৩তম ম্যাচে আজ শুক্রবার গুজরাট লায়ন্সের মুখোমুখি হয়েছে কেকেআর। যথারীতি নারিন নামলেন ওপেন করতে। ইডেনে ব্যাট হাতে ঝড় তুললেন ক্যারিবীয় এই তারকা। ১৭ বলে করেছেন ৪১ রান। তার ঝড়ো ইনিংসটা সমৃদ্ধ ৯টি চার ও ১টি ছক্কায়। সুরেশ রায়নার বল উড়িয়ে মারতে গিয়ে জেমস ফকরানের হাতে ক্যাচ দিয়ে ফেরেন সাজঘরে। নারিন যেন এক পাক্কা অলরাউন্ডার!

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।