আইটেম গার্ল এবার অ্যাকশন কন্যা (ভিডিও)


প্রকাশিত: ০৭:২৪ এএম, ২৮ এপ্রিল ২০১৫

ধীরে ধীরে আইটেম গার্ল বলয় থেকে বেরিয়ে আসতে চাইছেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী বিপাশা কবির। মূলত আইটেম গার্ল হিসেবে চলচ্চিত্রে অভিষেক হলেও বেশ কিছু চলচ্চিত্রে তিনি প্রধান চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন।

সম্প্রতি বিপাশা ভক্তদের জন্য নতুন খবর হলো ‘আইটেম গার্ল’ ইমেজ ভেঙ্গে এবার অ্যাকশন কন্যা রুপে পর্দায় আসছেন তিনি। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় নাম ঠিক না হওয়া ছবিটির পরিচালনায় করবেন সৈকত নাসির। সৈকত নাসির বললেন, ‘ছবিটির গল্প অ্যাকশন থ্রিলারধর্মী। বিপাশাকে এ ছবিতে দর্শক নতুন রুপে দেখতে পাবে।’

এ প্রসঙ্গে বিপাশা কবির বলেন, ‘চলচ্চিত্রে কাজ করতে এসেছি। এখানে আমি প্রতিষ্ঠা চাই। নতুন ছবিটিতে আমার চরিত্র সম্পর্কে এতটুকু বলতে পারি, এখানে অভিনয়ের অনেক সুযোগ আছে। একটা সংগ্রামী মেয়ের চরিত্রে আমাকে দেখবেন দর্শকরা। গল্পের প্রয়োজনে বেশ কিছু অ্যাকশন দৃশ্যেও দেখা যাবে আমাকে।’ ছবিটির গল্প ও চিত্রনাট্য লিখছেন আবদুল্লাহ জহির বাবু। আগামী জুন থেকে ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

বিপাশা বর্তমানে নায়িকা হিসেবে কাজ করছেন শাহরিয়াজের বিপরীতে ‘গুন্ডামি’, ‘ক্রাইম রোড’, ‘আড়াল’ ছবিগুলোতে। এছাড়া সামনে কাজ করবেন বাপ্পির বিপরীতে ‘বাজে ছেলে-দ্য লোফার’ ছবিতে।



এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।