দিল্লির বিপক্ষে কি দেখা মিলবে মোস্তাফিজের?


প্রকাশিত: ০৮:৫৫ এএম, ১৯ এপ্রিল ২০১৭

নিজেদের ষষ্ঠ ম্যাচে আজ দিল্লির মুখোমুখি হবে মোস্তাফিজের হায়দরাবাদ। রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। তবে এ ম্যাচে একাদশে জায়গা পাওয়া এখনো নিশ্চিত নয় বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজের।

চলতি মৌসুমে আইপিএলে হায়দরাবাদ শিবিরে যোগ দিয়ে প্রথম ম্যাচেই মাঠে নামেন মোস্তাফিজ। ওই ম্যাচে নামের প্রতি সুবিচার করতে পারেননি বাঁ-হাতি এই তারকা। ভক্তদের করেন হতাশ। কাটার মাস্টারের শুরুটাই হয়েছিল বাজেভাবে। প্রথম ওভারে দিলেন ১৯ রান। নিজের দ্বিতীয় ওভারে খরচ করেন ১১ রান। আর তৃতীয় ওভারের প্রথম ৪ বলে দেন ৪ রান। জয়ের জন্য অবশ্য ওই চার রানই দরকার ছিল মুম্বাইয়ের। সব মিলিয়ে ২.৪ ওভার হাত ঘুরিয়ে ৩৪ রান দিয়ে মোস্তাফিজ ছিলেন উইকেটশূন্য।

Braver

পরের দুই ম্যাচ কেকেআর ও কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে আর একাদশে জায়গাই পাননি মোস্তাফিজ। আজ রাত ৮.৩০টায় দিল্লির বিপক্ষে মাঠে নামবে হায়দরাবাদ। এই ম্যাচে চ্যাম্পিয়নদের একাদশে জায়গা হবে কি মোস্তাফিজের? নাকি আজও দর্শকের ভূমিকায় থাকছে হচ্ছে তাকে?

উল্লেখ্য, পাঁচ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে অবস্থান করছে বর্তমান চ্যাম্পিয়নরা। আর চার ম্যাচে ২ জয় নিয়ে চার পয়েন্ট নিয়ে টেবিলের চারে অবস্থান করছে দিল্লি।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।