নাজমুল করিমের জানাজা অনুষ্ঠিত


প্রকাশিত: ০৬:০৬ এএম, ১৯ এপ্রিল ২০১৭

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান নাজমুল করিম টিংকু পৃথিবী থেকে চির বিদায় নিয়েছেন মঙ্গলবার। আজ (বুধবার) তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয় মিরপুরের একাডেমি মাঠে। এরপর কলাবাগান মাঠে দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হবে গাজীপুরের কালীগঞ্জে।

এদিন জানাজায় উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বোর্ড পরিচালকরা। এছাড়াও সাবেক-বর্তমান ক্রিকেটার, ক্রীড়া সাংবাদিক ও মরহুমের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। জানাজা শেষে বিসিবির পক্ষে শ্রদ্ধাঞ্জলি জানান বিসিবি সভাপতি। ক্রিকেটাররাও জানান শ্রদ্ধাঞ্জলি। এ সময় ছিলেন মুশফিকুর রহীম, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, কামরুল ইসলাম রাব্বিসহ আরও বেশ কিছু ক্রিকেটার।

নাজমুল করিম টিংকু দু`দিন আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার কোনো উন্নতি না হলে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন পরিবারের সদস্যরা। তবে এর আগে মঙ্গলবার বেলা ৩ টার দিকে হযরত শাহজালাল বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হলে বিমানবন্দরে পৌঁছেই তার মৃত্যু হয়।

আরটি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।