‘রোনালদোকে একা খেলতে দেবে না বায়ার্ন’


প্রকাশিত: ১১:২৬ এএম, ১৮ এপ্রিল ২০১৭

ক্রিশ্চিয়ানো রোনালদো কী পারেন, অজানা নয় কারোরই। অজানা নয় বায়ার্ন মিউনিখের কোচ কার্লো আনচেলোত্তিরও। এক সময় রোনালদোই যে তার শিষ্য ছিলেন। রিয়াল মাদ্রিদের কোচ থাকাকালীন। তাই চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগের খেলায় রোনালদোকে একা খেলতে দেবেন না। রাখবেন বোতলবন্দী করে।

প্রথম লেগে আনচেলোত্তির দল বায়ার্ন পিছিয়ে আছে ২-১ গোলে। তাও আবার ঘরের মাঠে রিয়ালের কাছে পরাস্ত হয়েছিল। আজ রাতে রিয়াল মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে খেলবে বায়ার্ন। তাই সতর্কতা একটু বেশিই বাভারিয়ানদের।

বিশেষ করে রিয়াল সুপারস্টার রোনালদোকে নিয়ে সতর্ক বায়ার্ন কোচ আনচেলোত্তি। বলেন, ‘প্রথম লেগে আমরা পিছিয়ে আছি। এটা মাথায় রাখতে হবে। ফিরতি লেগে রোনালদোকে একা খেলতে দেবে না বায়ার্ন। এমনিতেই এই লেগে সুযোগটা আমাদের কম। প্রথম লেগের ৬০ মিনিট আমরা ভালো খেলেছি। এরপর বেশ ভুল করেছি।’

ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন বায়ার্ন স্ট্রাইকার রবার্ট লেভানদোস্কি। তিনি দলে ফেরায় বাভারিয়ানদের শক্তি আরও বেড়ে গেল। আনচেলোত্তির কথায়ই তা স্পষ্ট, ‘লেভানদোস্কি ভালো খেলোয়াড়। তার প্রত্যাবর্তন আমাদের জন্য ভালোই হলো।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।