ঘুড়ি, পান পাতা ও ইলিশে ভোট দিলেন প্রধানমন্ত্রী (ভিডিও)


প্রকাশিত: ০২:৫৩ এএম, ২৮ এপ্রিল ২০১৫

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে পানপাতা, ঘুড়ি ও ইলিশ মাছ প্রতীকে ভোট দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সিটি নির্বাচনে রাজধানীর সিটি কলেজে সকাল ৮টায় ভোট প্রদান শেষে প্রধানমন্ত্রী  সাংবাদিকদের এ কথা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সুষ্ঠু নির্বাচনের জন্য আমি ভোট দিয়েছি। দীর্ঘ সংগ্রাম করে আমরা এই জায়গাটা প্রতিষ্ঠিত করেছি। মানুষ যাতে ভোট দিতে পারে, সে জন্য আমরা আন্দোলন করেছি। মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিক, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হোক।

তিনি আরও বলেন, ভোট সাংবিধানিক অধিকার। ভোট দিলাম এ জন্য যে আমি আমার নাগরিক অধিকার প্রয়োগ করতে পারলাম। ভোট প্রদান করে আমি খুব আনন্দিত।

নির্বাচনে কোন কারচুপি হলে আন্দোলনের যাবে বিএনপি -এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন, জিতলে ভালো, না জিতলে আন্দোলন এই নীতি তাদের (বিএনপি)।

খালেদা জিয়া বক্তব্যে প্রসঙ্গ টেনে তিনি আরও বলেন, তিনি (খালেদা জিয়া) বলেছেন, টাকা নেন, ভোট দিবেন বিএনপি প্রার্থীদের। তিনি (খালেদা) টাকা নেওয়া বেশ ভালো বুঝেন।

আইনশৃঙ্খলা সম্পর্কে তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষার্থে সরকার যা যা করণীয় তাই করবে সরকার।

উল্লেখ্য, ‘ইলিশ মাছ’ প্রতীক নিয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাঈদ খোকন।



আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।