বেলকে ছাড়াই মাঠে নামবে রিয়াল


প্রকাশিত: ০৪:৪৭ এএম, ১৮ এপ্রিল ২০১৭

নিজেদের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের ফিরতি লেগে আজ বায়ার্নের বিপক্ষে মাঠে নামবে রিয়াল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত পৌনে ১টায়। তবে ইনজুরির কারণে এ ম্যাচে নামা হচ্ছে না রিয়াল তারকা গ্যারেথ বেলের। তার পরিবর্তে শুরুর একাদশে থাকতে পারেন ইসকো।

বায়ার্নের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে জিদান বলেন, `ফিরতি লেগে মাঠে নামার জন্য বেল প্রস্তুত নয়। আর তাকে নিয়ে আমরা কোন ঝুঁকি নিতে চাই না। চোটের কারণে তিন মাস বাইরে থাকার পর নিজেকে ফিরে পেতে গ্যারেথ কঠোর পরিশ্রম করে যাচ্ছে।`

চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের প্রথম পর্বের ম্যাচের দ্বিতীয়ার্ধে চোট পান বেল। পড়ে তাকে মাঠ থেকে তুলে নেওয়া হয়। পড়ে লা লিগার ম্যাচে স্পোর্টিং গিজনের বিপক্ষে তাকে ছাড়াই মাঠে নামে রিয়াল।

উল্লেখ্য, বায়ার্নের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের পর আগামী রোববার নিজেদের মাঠে লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হবে তারা।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।