টস হেরে ফিল্ডিংয়ে সাকিবের কেকেআর


প্রকাশিত: ১০:১১ এএম, ১৭ এপ্রিল ২০১৭

আইপিএলের দশম আসরের ১৮তম ম্যাচ মাঠে গড়িয়েছে আজ। দিল্লির ফিরোজ শাহ কোটলায় স্বাগতিক দিল্লি ডেয়ারডেভিলসের মুখোমুখি হয়েছে শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স। টস জিতে প্রথমে ব্যাটিয়ের সিদ্ধান্ত নিয়েছেন দিল্লি অধিনায়ক জহির খান। কেকেআরকে পাঠিয়েছেন ফিল্ডিংয়ে।

কেকেআরের একাদশে আজও রাখা হলো না সাকিব আল হাসানকে। দলের সঙ্গে যোগ দেয়ার পর এই নিয়ে চতুর্থ ম্যাচে উপেক্ষিত থাকলেন বিশ্বসেরা অলরাউন্ডার। কেকেআর সাকিবের জন্য কোনো জায়গায়ই খালি করতে পারছে না। তবে বিদেশি কোটায় একজনকে পরিবর্তন করেছে আজ কেকেআর। নিউজিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্টের পরিবর্তে দলে নেয়া হয়েছে অস্ট্রেলিয়ান নাথান কাউল্টার নেইলকে।

দিল্লি ডেয়ার ডেভিলসের একাদশেও পরিবর্তন এসেছে। শাহবাজ নাদিমের পরিবর্তে দলে এসেছেন পেসার মোহাম্মদ শামি। আবার কিউই অলরাউন্ডার কোরি অ্যান্ডারসনের পরিবর্তে দলে নেয়া হয়েছে অ্যাঞ্জেলো ম্যাথিউজকে।

টস জিতে প্রথমে ব্যাটিং নেয়ার কারণ সম্পর্কে জহির খান বলেন, ‘প্রথমে ব্যাট করে আমরা সাফল্য পেয়েছি। এটা প্রমাণিত। আশা করছি এই ট্র্যাকে বেশ ভালো বাউন্স থাকবে। উইকেট কিছুটা হার্ড।’ কেকেআর অধিনায়ক গৌতম গম্ভীর বলেন, ‘টস জিতলে ফিল্ডিংই নিতাম। কারণ, আমরা ভালো রান তাড়া করতে পারি।’

Braver

দিল্লি ডেয়ারডেভিলস : সাঞ্জু স্যামসন, স্যাম বিলিংস, করুন নায়ার, শ্রেয়াস আয়ার, রিশাব পান্ত, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, ক্রিস মরিস, প্যাট কামিন্স, অমিত মিশ্র, জহির খান (অধিনায়ক), মোহাম্মদ শামি।

কেকেআর : গৌতম গম্ভীর (অধিনায়ক), সুনিল নারিন, রবীন উথাপ্পা, মানিষ পান্ডে, ইউসুফ পাঠান, কলিন ডি গ্র্যান্ডহোম, সুর্যকুমার যাদব, ক্রিস ওকস, নাথান কাউল্টার নেইল, কুলদ্বিপ যাদব, উমেষ যাদব।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।