প্রিমিয়ার লিগের দ্বিতীয় দফায় দলবদল শুরু


প্রকাশিত: ০৫:৪৬ এএম, ২৭ আগস্ট ২০১৪

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ শুরু হবে আগামী ১০ অক্টোবর থেকে। এরই মধ্যে শেষ হয়েছে প্রথম দফার দলবদল। দ্বিতীয় দফায় ক্রিকেটারদের দলবদল শুরু হবে বুধবার থেকে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের তৃতীয় তলায় সভাকক্ষে বেলা ৩টায় শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত চলবে দলবদল পর্ব।

প্রথম দফার দলবদলে পুলের ক্রিকেটারদের দলে ভিড়িয়েছে ৯টি ক্লাব। পুলের ক্রিকেটার নেয়নি ব্রাদার্স ইউনিয়ন, পারটেক্স স্পোর্টিং ক্লাব ও ওল্ডডিওএইচএস ক্লাব। পুলের ২৩ জন ক্রিকেটারের মধ্যে প্রথম দফায় দল পাননি ২ স্পিনার সোহাগ গাজী ও আরাফাত সানি। পরে তাদের দলে নিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এই মৌসুমে পুলের ক্রিকেটারদের মধ্যে তামিম ইকবাল, রুবেল হোসেন গাজী ট্যাংকে, কলাবাগান ক্রিকেট একাডেমিতে এনামুল হক বিজয় ও সাব্বির রহমান রুম্মান, কলাবাগান ক্রীড়াচক্রে আব্দুর রাজ্জাক, শামসুর রহমান ও রবিউল ইসলাম শিবলু, আবাহনীতে নাসির হোসেন, জিয়াউর রহমান ও আল-আমিন, মোহামেডানে মাশরাফি, মিঠুন আলী ও নাঈম ইসলাম, প্রাইম দোলেশ্বরে মুশফিকুর রহিম, মুমিনুল হক ও শফিউল ইসলাম, প্রাইম ব্যাংকে মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা, ভিক্টোরিয়াতে ইমরুল কায়েস, মার্শাল আইয়ুব খেলবেন।


পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।