বেঙ্গালুরুকে ১৬২ রানের টার্গেট দিল পুনে


প্রকাশিত: ০৪:২৪ পিএম, ১৬ এপ্রিল ২০১৭

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে আজ রাতে রাইজিং পুনে সুপারজায়ান্টের মুখোমুখি হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। টস হেরে প্রথমে ব্যাট করেছে পুনে। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬১ রান তুলেছে স্টিভেন স্মিথের দল। জয়ের জন্য বেঙ্গালুরুকে ১৬২ রানের টার্গেট ছুড়ে দিয়েছে পুনে।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে শুরুটা অবশ্য ভালোই ছিল পুনের। উদ্বোধনী জুটিতে আসে ৬৩ রান। এই জুটি ভাঙেন স্যামুয়েল বদ্রি। তিনি সাজঘরে ফেরান আজিঙ্কা রাহানেকে। বিদায়ের আগে ২৫ বলে ৫টি চারের মারে ৩০ রান করেন ভারতীয় এই ব্যাটসম্যান।

অপর ওপেনার রাহুল ত্রিপাথি খেলেছেন সর্বোচ্চ ৩১ রানের ইনিংস। ২৩ বলে ৩টি চার ও একটি ছক্কায় ইনিংসটি সাজান তিনি। রাহুলকে বিরাট কোহলির তালুবন্দি করান পবন নেগি। তিনে ব্যাট করতে নামা স্টিভেন স্মিথের ব্যাট থেকে আসে ২৪ বলে ২৭ রান।

উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনি ২৫ বলে ৩টি চার ও একটি ছক্কায় ২৮ রান করে শেন ওয়াটসনের বলে বোল্ড হন। শেষ দিকে নেমে ঝড় তোলেন মনোজ তিওয়ারি। ১১ বলে তিনটি চার ও ২টি ছ্ক্কায় ২৭ রান করেন এই ভারতীয়।

বেঙ্গালুরুর পক্ষে দুটি করে উইকেট নন অ্যাডাম মিলনে ও শ্রীনাথ অরবিন্দ। একটি করে উইকেট নিয়েছেন শেন ওয়াটসন, স্যামুয়েল বদ্রি ও পবন নেগি।
 
প্রসঙ্গত, পুনের বিপক্ষে বেঙ্গালুরুর একাদশে নেই ক্রিস গেইল। ফিরেছেন অলরাউন্ডার শেন ওয়াটসন। অসুস্থতার কারণে বেঙ্গালুরুর একাদশের বাইরে টাইমাল মিলস। তার পরিবর্তে খেলছেন নিউজিল্যান্ড অলরাউন্ডার অ্যাডাম মিলনে।

বেঙ্গালুরু একাদশ : বিরাট কোহলি (অধিনায়ক), মান্দীপ সিং, এবি ডি ভিলিয়ার্স, কেদার যাদব (উইকেটরক্ষক), শেন ওয়াটসন, স্টুয়ার্ট বিনি, পবন নেগি, অ্যাডাম মিলনে, শ্রীনাথ অরবিন্দ, যোগেন্দ্র চাহাল ও স্যামুয়েল বদ্রি।

পুনে একাদশ : স্টিভেন স্মিথ (অধিনায়ক), আজিঙ্কা রাহানে, রাহুল ত্রিপাথি, বেন স্টোকস, মনোজ তিওয়ারি, মহেন্দ্র সিং ধোনি, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, রাহুল চাহার, ইমরান তাহির, শারদুল ঠাকুর ও যাদব উনাদকাত।

এনইউ/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।