মুম্বাইকে ১৭৭ রানের লক্ষ্য দিল গুজরাট


প্রকাশিত: ১২:৪৯ পিএম, ১৬ এপ্রিল ২০১৭

ব্রেন্ডন ম্যাককালামের ফিফটি আর দিনেশ কার্তিকের ঝড়ো ইনিংসে ভর করে বড় সংগ্রহ পেয়েছে গুজরাট লায়ন্স। টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৬ রান তুলেছে সুরেশ রায়নার দল। জয়ের জন্য মুম্বাই ইন্ডিয়ান্সের সামনে ১৭৭ রানের লক্ষ্যমাত্রা ছুড়ে দিয়েছে গুজরাট।

গুজরাটের শুরুটা যদিও ভালো ছিল না। দলের স্কোরশিটে ১ রান জমা হতেই নেই ডোয়াইন স্মিথ। ক্যারিবিয়ান এই অলরাউন্ডারকে রানের খাতাই খুলতে দেননি মিচেল ম্যাকক্লেনেঘান। তবে দলের অপর ওপেনার ম্যাককালাম নিজেকে দারুণভাবে মেলে ধরতে সক্ষম হন। লাসিথ মালিঙ্গার বলে বোল্ডআউট হওয়ার আগে ৪৪ বলে ৬টি চার ও তিনটি ছক্কায় ৬৪ রান করেছেন সাবেক নিউজিল্যান্ড তারকা।

Braver

গুজরাট অধিনায়ক সুরেশ রায়না থেমেছেন ২৮ রানে। তিনি শিকার হরভজন সিংয়ের। ইশান কিশান করেছেন ১১ রান। ২৬ বলে দুটি করে চার ও ছক্কায় ৪৮* রানের ঝড়ো ইনিংস খেলেন দিনেশ কার্তিক। ৭ বলে একটি করে চার ও ছক্কায় ১৪ রানে অপরাজিত থাকেন জেসন রয়।

৪ ওভারে ২৪ রান খরচায় ২ উইকেট নেন মিচেল ম্যাকক্লেনেঘান। একটি করে উইকেট নিয়েছেন লাসিথ মালিঙ্গা ও হরভজন সিং।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।