সাউথ্যাম্পটনকে হারিয়ে তিনে ফিরল সিটি


প্রকাশিত: ০৩:১৭ এএম, ১৬ এপ্রিল ২০১৭

বড় জয় দিয়ে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে সরাসরি খেলার সম্ভাবনা ধরে রাখলো ম্যানচেস্টার সিটি। সাউথ্যাম্পটনের মাঠে স্বাগতিকদের ৩-০ গোলে হারিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের তিনে উঠে এসেছে গার্দিওলার শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলা খেলতে থাকে আগুয়েরো-সিলভারা। তবে গোলের সহজ সুযোগ মিস করায় প্রথমার্ধে এগিয়ে যাওয়া হয়নি সফরকারীদের।

বিরতি থেকে ফিরে অবশেষে গোলের দেখা পায় সিটি। ম্যাচের ৫৫ মিনিট সিলভার কর্নারে হেডে গোলরক্ষককে পরাস্ত করেন কোম্পানি। ২০১৫ সালের অগাস্টের পর এই প্রথম গোল পেলেন বেলজিয়ামের এই ডিফেন্ডার।

ম্যাচের ৭৮ মিনিটে পাল্টা আক্রমণে ব্যবধান দ্বিগুণ করেন সানে। কেভিন ডি ব্রুইনের বাড়ানো বল ধরে সহজেই গোলরক্ষককে পরাস্ত করেন জার্মান এই তারকা। এর তিন মিনিট পর ব্যবধান ৩-০ করেন আগুয়েরো। ডি-ব্রুইনের ক্রসে খুব কাছ থেকে হেড করে বল জালে জড়ান আর্জেন্টিনার এই ফরোয়ার্ড।

এই জয়ের পর ৩২ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে লিভারপুলকে পেছনে ফেলে তৃতীয় স্থানে উঠে এসেছে সিটি। আর ৬৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে লিভারপুল। ৩১ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।