সমালোচনার জবাব দিলেন আলিয়া ভাট (ভিডিও)


প্রকাশিত: ০৪:৩৭ এএম, ২৭ আগস্ট ২০১৪

কফি উইথ করণে দেশের রাষ্ট্রপতির নাম ভুল বলেছিলেন মহেশ ভাট কন্যা আলিয়া ভাট। এ নিয়ে ভার্চুয়াল দুনিয়ায় কঠিন সমালোচনায় পড়তে হয়েছে তাকে। ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিলো আলিয়া ভাটকে নিয়ে কৌতুক। তার জবাব দিতেই এবার নিজের সাধারণ জ্ঞানের ডকুমেন্টারি ভিডিও তৈরি করলেন তিনি।

ডকুমেন্টারিতে দেখা যাচ্ছে আলিয়া যাচ্ছেন `ডাম্ব বেল মেন্টালে জিম`-এ। যেখানে তাঁকে ডলচে অ্যান্ড গাবানা থেকে স্মার্ট লাইক শাবানা হিসেবে তৈরি করা হবে। জিমে তিনি খবরের কাগজ পড়েন। তাঁর ডায়েট ৩টি খবরের কাগজ, যার মধ্যে আবার পেজ থ্রি বাদ দিয়ে পড়তে হবে।

১০ মিনিটের এই ডকুমেন্টারির নাম জিনিয়াস অফ দ্য ইয়ার। শকুন বাত্রার পরিচালনায় অভিনয় করেছেন আলিয়া, মহেশ ভাট, করণ জোহর, অর্জুন কপূর ও পরিনীতি চোপড়া।

হাম্পটি শর্মা কি দুলহনিয়া ছবির গান স্যাটারডে স্যাটারডে থেকে তৈরি হয়েছে ডকুমেন্টারির গান ফ্যারাডে ফ্যারাডে, রাধা অন দ্য ডান্স ফ্লোর থেকে হয়েছে সোডিয়াম অন দ্য ডান্স ফ্লোর।

এ প্রসঙ্গে আলিয়া বলেন, "ইন্টারনেটে আমাকে নিয়ে জোকসে ভরে গিয়েছিল। তবে আমি দুঃখ পাইনি, বরং আমার হাসি পেত। আমি নিজেকে নিয়ে মজা করতে পারি। আমি মনে করি বুদ্ধিমান হওয়ার অভিনয় করার থেকে বোকা হওয়া ভাল।" সূত্র : জি-নিউজ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।