ভিডিও গেমসে খোলামেলা দীপিকা


প্রকাশিত: ০৪:১৩ এএম, ২৭ আগস্ট ২০১৪

চলতি বছর ‘কোচাধিয়ান’ ছবিতে রজনীকান্তের বিপরীতে অভিনয় করে ব্যাপক আলোচনায় এসেছেন দীপিকা পাড়ুকোন। তবে এ বছর তার জন্য অপেক্ষা করছে আরও বড় কিছু। বছরের শেষের দিকে ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবি নিয়ে হাজির হচ্ছেন দীপিকা। এটি পরিচালনা করেছেন ফারাহ খান। ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকাকে। ছবিটি নিয়ে এরই মধ্যে দর্শকদের মাঝে সৃষ্টি হয়েছে আকাশছোঁয়া কৌতূহল।

ধারণা করা হচ্ছে এটি চলতি বছরের অন্যতম ব্যবসা সফল ছবি হবে। তবে নতুন ও চমকদার খবর হলো, ছবি মুক্তির বিষয়টিকে মাথায় রেখে এরই মধ্যে দীপিকাকে মুখ্য করে একটি ভিডিও গেমস তৈরি করা হচ্ছে। এই ভিডিও গেমসটি বাজারে ছাড়বে শাহরুখ খানের রেডচিলি প্রোডাকশন। এর আগে শাহরুখ, সালমানদের ছবি মুক্তিকে কেন্দ্র করে এরকম ভিডিও গেমস বাজারে ছাড়া হয়েছিলো। এবার এর মাধ্যমে প্রথমবারের মতো বলিউডের কোন অভিনেত্রীর ভিডিও গেমস প্রকাশ হচ্ছে। ভিডিও গেমসেও ছবির মতো করেই দীপিকা হাজির হবেন ব্যাপক খোলামেলারুপে।

মূলত ‘হ্যাপি নিউ ইয়ার’-এ দীপিকার লুক ও চরিত্রটিকেই ভিডিও গেমসে ফুটিয়ে তোলা হয়েছে। বিষয়টি নিয়ে দারুণ এক্সাইটেড দীপিকা। এ বিষয়ে তিনি বলেন, ‘হ্যাপি নিউ ইয়ার’ আমার ক্যারিয়ারের একটি টার্নিং পয়েন্ট। তবে আমি ছবির মতো করেই আমার ভিডিও গেমসটি নিয়ে বেশি এক্সাইটেড। এই প্রথম আমার আদলে এবং চরিত্রকে মুখ্য করে ভিডিও গেমস প্রকাশ হচ্ছে। এজন্য আমি দারুণভাবে কৃতজ্ঞ শাহরুখ খানের কাছে। আসলে এ মানুষটির পক্ষে সবকিছুই বুঝি সম্ভব।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।