স্মিথ-ধোনিদের টানা তৃতীয় হার


প্রকাশিত: ০৩:০৮ এএম, ১৫ এপ্রিল ২০১৭

অধিনায়ক পরিবর্তনের পরও ভাগ্যের খুব বেশি পরিবর্তন হচ্ছে না পুনের। চলতি মৌসুমে টানা তৃতীয় হারের স্বাদ পেল স্মিথ-ধোনির দলটি। শুক্রবার রায়নার গুজরাট লায়ন্সের কাছে ৭ উইকেটে হেরে গেছে দলটি।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই রাহানের উইকেট হারায় পুনে। প্রবীণ কুমারের বলে দুর্দান্ত এক ক্যাচ ধরেন রায়না। দ্বিতীয় উইকেটে ট্রিপাথিকে সঙ্গে নিয়ে পাওয়ার প্লের ৬ ওভারে ৬৩ রানের জুটি গড়েন অধিনায়ক স্মিথ। ট্রিপাথির বিদায়ের পর চলতি আসরের সবচেয়ে দামী খেলোয়াড় স্টোকসের সঙ্গে ২৫ রানের জুটি গড়ে ব্যক্তিগত ৪৩ রানে সাজঘরে ফিরে যান স্মিথ।

এরপর অস্ট্রেলিয়ান পেসার অ্যান্ড্রু টাইয়ের হ্যাটট্রিকে খেলায় ফেরে গুজরাট। তবে শেষ দিকে তিওয়ারি ৩১ আর আনকিত শর্মার ২৫ রানের উপর ভর করে ১৭১ রানের সংগ্রহ পায় পুনে।

জয়ের জন্য ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৯৪ রান যোগ করেন স্মিথ ও ম্যাককালাম। ৩০ বলে ৪৭ রান করে আউট হন স্মিথ। আর ব্রেন্ডন ম্যাককালাম ডাউন দ্যা উইকেটে এসে খেলতে গিয়ে ৪৯ রানে স্ট্যাম্পিং হন। এরপর অধিনায়ক সুরেশ রায়না ৩৫ ও অ্যারন ফিঞ্চ ৩৩ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।