নববর্ষের র‌্যালিতে মুশফিক


প্রকাশিত: ০২:১৮ পিএম, ১৪ এপ্রিল ২০১৭

গত হয়ে যাওয়া বছরটির গ্লানি মুছে ফেলা। নতুন বছরের নতুন আশা। নব উদ্যমে এগিয়ে চলা। নয়া বছরটাকে সাফল্যমণ্ডিত করা। এসব নিয়েই তো বাঙালি বরণ করেন নতুন বছরকে। পহেলা বৈশাখে। আজ বাংলা ১৪২৪ সনের বৈশাখ মাসের ১ তারিখ।

বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহীম এবার ১৪২৪ বর্ষকে বরণ করলেন বগুড়ায়। সেখানকার একটি বিদ্যালয়ের র‌্যালিতে যোগ দেন তিনি। ব্যানারে লেখা ছিল ‘মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা।’ শুভ নববর্ষ, ১৪২৪ বাংলা।

লাল পাঞ্জাবি আর সানগ্লাস পরে র‌্যালিতে হাজির হন মুশফিক। পহেলা বৈশাখ উদযাপনে সামিল হন। তার সামনে ছিল চার শিশু। বাংলাদেশ দলের তারকা ক্রিকেটারের সঙ্গে ছিলেন তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

পাশাপাশি ভক্তদের নববর্ষের শুভেচ্ছা জানান মুশফিক। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, ‘নতুন রঙ দিয়ে নিজেদের মন এবং দুনিয়াকে মাখানোর প্রত্যাশায় শুরু করা যাক আরেকটি বছর, গ্লানি দূর হওয়ার প্রেরণায় সবাইকে জানাই শুভ নববর্ষ!’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।