পিসিবিকে একহাত নিলেন আফ্রিদি


প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ১৩ এপ্রিল ২০১৭

ক্ষোভ তো আছেই। আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায়টা সুখকর হয়নি। নীরবেই বিদায় বলতে হয়েছিল শহিদ খান আফ্রিদিকে। কোনো ম্যাচ খেলে গুডবাই বলতে পারলে ভালো হতো; এমনটাই বলে আসছিলেন তার ভক্তরা। সেটা হয়নি। তো এ বিষয়ে আফ্রিদি কথা বলেননি।

সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন পাকিস্তানের আরও দুই সিনিয়র ক্রিকেটার মিসবাহ-উল-হক ও ইউনিস খান। তাদের অবসরের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন আফ্রিদি। বুমবুম খ্যাত এই ক্রিকেটারের ইঙ্গিত এমন, সম্মানের সঙ্গে বিদায় নেয়ার সিদ্ধান্তই নিয়েছেন মিসবাহ-ইউনিস।

আফ্রিদির অভিযোগ, সিনিয়র খেলোয়াড়দের সম্মান করতে জানে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তাই পাকিস্তান ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটিকে তাই আবার একহাত নিলেন আফ্রিদি। জানালেন, সিনিয়র ক্রিকেটারদের সম্মান করা উচিত পিসিবির।

আফ্রিদির ভাষায়, ‘পিসিবির মনে রাখা ভালো যে ক্রিকেটাররদের জন্যই তারা টিকে আছে। আমি মনে করি, ইউনিস ও মিসবাহ তাদের সঠিক সিদ্ধান্তটাই নিয়েছে।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।