পাঞ্জাবের বিপক্ষে নেই সাকিব


প্রকাশিত: ০২:২৭ পিএম, ১৩ এপ্রিল ২০১৭

শ্রীলঙ্কা সফর শেষে বাংলাদেশে ফেরেননি। আইপিএলে খেলতে কলম্বো থেকে সরাসরি চলে গেলেন ভারতে। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন বলেই তো এত তাড়াহুড়া! দলের সঙ্গে নিয়মিত অনুশীলন করছেন সাকিব আল হাসান। কিন্তু কেকেআরের একাদশে জায়গা হচ্ছে না তার।

আজ কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষেও মাঠে নামছে কেকেআর। এই ম্যাচেও কেকেআরের সেরা ১১ জনের একজন হতে পারলেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব।

ক্রিস লিন ইনজুরির কারণে দলের বাইরে রয়েছেন। তার পরিবর্তে বিদেশি খেলোয়াড় হিসেবে একাদশে জায়গা পেয়েছেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম।

MJP

কেকেআরের একাদশ : গৌতম গম্ভীর (অধিনায়ক), মানীশ পান্ডে, রবিন উথাপ্পা, ইউসুফ পাঠান, সূর্যকুমার যাদব, কলিন ডি গ্র্যান্ডহোম, ক্রিস ওকস, সুনিল নারিন, পিযুষ চাওলা, ট্রেন্ট বোল্ট ও উমেশ যাদব।

পাঞ্জাবের একাদশ : গ্লেন ম্যাক্সওয়েল (অধিনায়ক), হাশিম আমলা, মানান ভোহরা, ডেভিড মিলার, অক্ষর প্যাটেল, মারকাস স্টইনিজ, ইশান্ত শর্মা, মোহিত শর্মা, ঋদ্ধিমান সাহা, সন্দীপ শর্মা ও বরুণ অ্যারন।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।