গ্রিজমানের নৈপুণ্যে অ্যাটলেটিকোর জয়


প্রকাশিত: ০৪:৪০ এএম, ১৩ এপ্রিল ২০১৭

চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে আছে অ্যাটলেটিকো তারকা অঁতোয়ান গ্রিজমান। এবার তার দেওয়া একমাত্র গোলে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে লেস্টার সিটিকে হারিয়েছে স্প্যানিশ ক্লাবটি।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই খেলার নিয়ন্ত্রণ নিজেদের করে নেয় অ্যাটলেটিকো। এরই ধারাবাহিকতায় ম্যাচের ২৭ মিনিটে লিড পায় স্বাগতিকরা। ফরাসি ফরোয়ার্ড মার্ক অলব্রাইটন ডি বক্সে ফেলে দিলে পেনাল্টি পায় স্বাগতিকরা। আট স্পট কিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন গ্রিজমান। তবে ফাউলটা ডি-বক্সের বাইরে কিনা সে নিয়ে বিতর্ক উঠতেই পারে।

বাকি সময় আক্রমণ পাল্টা আক্রমণে খেলা চললেও আর কোন গোল না হওয়ায় জয় নিয়েই মাঠে ছাড়ে অ্যাটলেটিকো। তবে এখনো শেষ চারের আশা করতেই পারে ইংলিশ চ্যাম্পিয়ন লেস্টার। নিজেদের মাঠে কমপক্ষে দুই গোলের ব্যবধানে জিতলেই জায়গা করে নিবে সেমিতে।

টিম বাসের কাছে বোমা বিস্ফোরণের কারণে ডর্টমুন্ড ও মোনাকোর ম্যাচে এমবাপে জোড়া গোলে স্বাগতিক বরুসিয়া ডর্টমুন্ডকে ৩-২ গোলে হারিয়েছে ফ্রান্সের মোনাকো।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।