এটা জীবনের অন্যতম সেরা প্রাপ্তি : হাবিবুল বাশার


প্রকাশিত: ১২:২২ পিএম, ১২ এপ্রিল ২০১৭

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির শুভেচ্ছাদূত হিসেবে মনোনীত হলেন বাংলাদেশের হাবিবুল বাশার সুমন। টুর্নামেন্ট শুরুর ৫০ দিন আগে আইসিসি আটজন সাবেক ক্রিকেটারদের শুভেচ্ছাদূত হিসেবে মনোনীত করলো। তাদের মধ্যে একজন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে এখন দুটি ভূমিকায় থাকবেন হাবিবুল বাশার। প্রথমত বাংলাদেশ দলের নির্বাচক। দ্বিতীয়ত তিনি থাকবেন আইসিসির শুভেচ্ছা দূত। ইংল্যান্ডের এজবাস্টন, ওভাল এবং কার্ডিফে আগামী ১ থেকে ১৮ জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়নস ট্রফি।

এর আগে নিশান ট্রফি ট্যুর ও স্কুলের ছাত্রছাত্রীদের একটি ক্রিকেট ক্লিনিকে অংশ নেবেন আইসিসির এই আট শুভেচ্ছাদূত। টুর্নামেন্ট চলার সময় ম্যাচ বিশ্লেষণ করে কলামও লিখবেন তারা।

আইসিসির শুভেচ্ছাদূত হওয়াকে নিজের জীবনের অন্যতম সেরা প্রাপ্তি বলে জানালেন হাবিবুল বাশার। ফতুল্লায় ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনী ও খেলাঘরের ম্যাচ দেখার সময় জাগো নিউজের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘এটা আমার জীবনের অন্যতম সেরা প্রাপ্তি। আমি খুব খুশি। যাদের সাথে আমি আইসিসির শুভেচ্ছাদূত হয়েছি, তারা সবাই বিশ্ব ক্রিকেটের আইকন। তাদের সঙ্গে থাকতে পারাটা অনেক আনন্দের।’

এআরবি/আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।