মাশরাফি নন রূপগঞ্জের অধিনায়ক মুশফিক!


প্রকাশিত: ০৭:৪৭ এএম, ১১ এপ্রিল ২০১৭

দীর্ঘ ক্যারিয়ারে কখনও ঘরোয়া ক্রিকেটে একই দলের হয়ে খেলেননি মাশরাফি বিন মর্তুজা আর মুশফিকুর রহীম। এই প্রথমবারের মত তারা হলেন সতীর্থ। আগামীকাল (বুধবার) থেকে শুরু হওয়ায় ঢাকা প্রিমিয়ার লিগে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলবেন জাতীয় দলের এই দুই অধিনায়ক। আর ঘরোয়া এই লিগে দলটির নেতৃত্ব দিবেন মুশফিকুর রহীম।

নাম প্রকাশ না করার শর্তে লিজেন্ডস অব রূপগঞ্জের এক শীর্ষ কর্মকর্তা জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন জানান, `আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়নস ট্রফির জন্য মাশরাফি ও মুশফিক সব ম্যাচ খেলতে পারবেন না। তবে তারা যে কয় ম্যাচ খেলবেন ওই ম্যাচগুলোতে মুশফিক অধিনায়কত্ব করবেন।`

এদিকে মুশফিকে অধিনায়কত্ব নিয়ে এই কর্মকর্তা আরও বলেন, `প্রথম মুশফিক দায়িত্ব নিতে রাজি হচ্ছিলেন না। তবে মাশরাফির কথাতেই শেষ পর্যন্ত ম্যাচে অধিনায়কত্ব করতে রাজি হয়েছেন।`

উল্লেখ্য, ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম দিনেই বিকেএসপিতে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে মাঠে নামবে মাশরাফি-মুশফিকের দল লিজেন্ডস অব রূপগঞ্জ।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।