ক্রিস্টাল প্যালেসের কাছে আর্সেনালের হার


প্রকাশিত: ০৪:২৪ এএম, ১১ এপ্রিল ২০১৭

লিগের শুরুটা দুর্দান্ত ছিল আর্সেনালের। তবে মাঝপথে এসেই খেই হারিয়ে ফেলে দলটি। এবার অবনমন অঞ্চলের কাছাকাছি ঘুরপাক খাওয়া ক্রিস্টাল প্যালেসের কাছে ৩-০ গোলে হেরে গেছে আর্সেন ওয়েঙ্গারের দল।

ঘরের মাঠে শুরু থেকেই আর্সেনাল শিবিরে আক্রমণ চালিয়ে খেলতে থাকে ক্রিস্টাল প্যালেস। এরই ধারাবাহিকতায় ম্যাচের ম্যাচের ১৭ মিনিটে লিড পায় স্বাগতিক শিবির। ডান দিক থেকে উইলফ্রেড জাহার বাড়ানো ক্রস থেকে বল জালে জড়ান টাউনসেন্ড। ম্যাচের ২৪ মিনিটে খেলায় ফেরার সুযোগ পায় আর্সেনাল। তবে ডি বক্সের মধ্যে বল পেয়েও তা থেকে গোল করতে ব্যর্থ হন সানচেজ।

বিরতি থেকে ফিরে বেনটেকে বল জালে জড়ালেও অফসাইডের কারণে তা বাতিল হয়ে যায়। ম্যাচের ৬৩ মিনিটে জাহার বাড়ানো নিচু ক্রসে ব্যবধান দ্বিগুণ করেন কাবায়ে। এর পাঁচ মিনিট পর পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ৩-০ করেন লুকা মিলোভোয়েভিচ। বাকি সময় আর গোল না হলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে ক্রিস্টাল প্যালেস।

চলতি প্রিমিয়ার লিগে এটি আর্সেনালের অষ্টম হার। এই হারের পর ৩০ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে আর্সেনাল। ৩১ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে ১৬তম স্থানে ক্রিস্টাল।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।