আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন


প্রকাশিত: ০২:১৩ পিএম, ১০ এপ্রিল ২০১৭

ইংল্যান্ডে আগামী জুন মাসে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়ন্স ট্রফির আগে আয়ারল্যান্ডে অনুষ্ঠিত হবে ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ। যেখানে অংশ নেবে বাংলাদেশও। স্বাগতিক আয়ারল্যান্ডছাড়া ওই সিরিজের বাকি দেশটি হচ্ছে নিউজিল্যান্ড। ১৪ মে থেকে শুরু হতে যাওয়া এই সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে বাংলাদেশের ওয়ালটন গ্রুপ। এ বিষয়ে সোমবার দু’পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

ত্রিদেশীয় সিরিজের গ্রাউন্ড স্বত্ব পেয়েছে টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম)। তাদের কাছ থেকেই এই সিরিজের টাইটেল স্পন্সর স্বত্ব কিনেছে দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোমঅ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

সোমবার দুই পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরের পর টোটাল স্পোর্টস মার্কেটিং- এর প্রধান নির্বাহী মঈনুল হক চৌধুরী বলেন, ‘ত্রিদেশীয় সিরিজে পৃষ্ঠপোষকতা করায় ওয়ালটন গ্রুপকে আমরা সাধুবাদ জানাই।’

মঈনুল হক চৌধুরী আরও জানান, বাংলাদেশে বিটিভি, মাছরাঙা টিভি ও গাজী টিভিতে ত্রিদেশীয় সিরিজের ম্যাচগুলো সরাসরি দেখানো হবে। এ ছাড়া নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, ইউরোপসহ পৃথিবীর বিভিন্ন দেশে দেখা যাবে এই সিরিজের ম্যাচগুলো।

ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন) উদয় হাকিম বলেন, ‘বর্তমানে বাংলাদেশে ক্রীড়া পৃষ্ঠপোষকতায় ওয়ালটন শীর্ষে। ক্রিকেট একটি জনপ্রিয় খেলা। আমরা ক্রিকেটপাগল জাতি। আমাদের দায়িত্ব দেশকে এগিয়ে নেওয়া। ওয়ালটন একটি আন্তর্জাতিক ব্র্যান্ড, বহুজাতিক কোম্পানি। আশা করি ত্রিদেশীয় সিরিজে পৃষ্ঠপোষকতার মাধ্যমে বাংলাদেশ ক্রিকেটের ব্র্যান্ডিং হবে। বাংলাদেশের ব্র্যান্ডিং হবে।’

উল্লেখ্য, চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মঈনুল হক চৌধুরী ও উদয় হাকিম ছাড়াও ওয়ালটন গ্রুপের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ, আব্দুল্লাহ আল মামুন, মামুন মাহাদী ও রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।