শাকিব-অপুর বিয়ে নিয়ে সরগরম ফেসবুক


প্রকাশিত: ০২:০৩ পিএম, ১০ এপ্রিল ২০১৭

চিত্রতারকা শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ের খবর ৯ বছর পর ফাঁস হলো আজ (১০ এপ্রিল)। এ বিয়ের খবর নিজেই জানিয়েছেন অপু বিশ্বাস। শুধু তাই নয়, অপু প্রকাশ্যে এসেছেন তাদের একমাত্র ছেলে আব্রাহাম জয়কে (৭ মাস) নিয়ে। এ ঘটনা প্রকাশের পর সোমবার দুপুরের পর থেকে চলচ্চিত্রপাড়া ও ফেসবুকে আলোচনার ঝড় বইছে।

তবে বেশিরভাগ মানুষই শাকিব-অপুর সন্তান আব্রাহাম জয়কে নিয়ে স্ট্যাটাস দিচ্ছে। কেউ কেউ অপুর কোলের সন্তানকে নিয়ে ছবি পোস্ট করছেন। ফুটফুটে এ সন্তান নিয়ে অনেকের মাঝে ব্যাপক উৎসাহও লক্ষ্য করা গেছে।

চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস স্ট্যাটাসে লিখেছেন, ‘২০ বছর পর আমার সিনেমার নায়কের নাম আব্রাহাম খান জয়!’ চলচ্চিত্র নির্মাতা মোস্তফা কামাল রাজ লিখেছেন, ‘কি কিউট এবং ভদ্র... কোনো ডিস্ট্রার্ব নাই।’

চিত্রনায়িকা শিরিন শিলা লিখেছেন, ‘ওয়েলকাম ব্যাক অপু বিশ্বাস।’

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। বিয়েতে শাকিব ছাড়াও উপস্থিত ছিল তার মা, চাচাতো ভাই ও আমার মা। খুব গোপনে বিয়ে হয়। আমাদের বিয়ে হয় রেজিস্ট্রি করে। ফরিদপুর থেকে কাজী আনা হয়। গেল বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে সিজারে জয়ের জন্ম হয়।

এনই/এমআরএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।