মঙ্গলবার আইপিএল খেলতে যাচ্ছেন মোস্তাফিজ


প্রকাশিত: ০২:০০ পিএম, ১০ এপ্রিল ২০১৭

শ্রীলঙ্কা সফর শেষ করে শুক্রবার ঢাকায় ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। আইপিএল খেলতে সাকিব আল হাসান সরাসরি চলে গেছেন ভারতে। আর মোস্তাফিজুর রহমান ফেরেন দেশে। কাটার মাস্টার অপেক্ষায় ছিলেন বিসিবির অনাপত্তিপত্র পাওয়ার। সেটা পেয়ে গেছেন ২১ বছর বয়সী এই পেসার। আইপিএল খেলতে আগামীকাল মঙ্গলবার হায়দরাবাদ যাচ্ছেন তিনি।

আইপিএল খেলতে ভারত যাচ্ছেন কখন? এ প্রসঙ্গে মোস্তাফিজ বলেন, ‘হায়দরাবাদে যাওয়ার তো কথা ছিল আজই। কিন্তু ভিসা পেতে দেরি হওয়ায় একদিন পরে যাচ্ছি। সব কিছু ঠিক থাকলে আগামীকাল (মঙ্গলবার) বিকেলে রওনা দেব।’

এদিকে মোস্তাফিজকে ছাড়াই ইতোমধ্যে দুটি ম্যাচ খেলেছে সানরাইজার্স হায়দরাবাদ। দুটি ম্যাচেই জয় পেয়েছে তারা। উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ৩৫ রানে জয় পেয়েছিল চ্যাম্পিয়নরা। আর নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাট লায়ন্সকে ৯ উইকেটে উড়িয়ে দিয়েছে ডেভিড ওয়ার্নারের দল।

১২ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে সানরাইজার্স হায়দরাবাদ। ওই ম্যাচে হয়তো ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দলটির একাদশে দেখা যেতে পারে মোস্তাফিজকে।

প্রসঙ্গত, প্রথমবারের মতো আইপিএলে খেলতে গিয়ে বাজিমাত করেন মোস্তাফিজ। নবম আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে বল হাতে আলো ছড়িয়েছেন প্রায় প্রতিটি ম্যাচেই। কাটার-স্লোয়ার-ইয়র্কারের সংমিশ্রণে দুর্দান্ত বোলিং করে সুনাম কুড়িয়েছেন।

১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে নিয়েছিলেন ১৭ উইকেট। আর তাতেই প্রথমবারের মতো আইপিএল চ্যাম্পিয়ন হায়দরাবাদ। গত মৌসুমে নিজেকে প্রমাণ করায় কাটার মাস্টারকে রেখে দিয়েছে হায়দরাবাদ।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।