সময় বলে দেবে কে কার দায়িত্ব নেয় : অপু বিশ্বাস


প্রকাশিত: ০১:২১ পিএম, ১০ এপ্রিল ২০১৭
ছবি : মাহবুব আলম

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ে নিয়ে মুখ খুলেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আজ সোমবার তিনি একটি বেসরকারি টেলিভিশনে শাকিবের সঙ্গে বিয়ে প্রসঙ্গে মুখ খুলেছেন। এসময় তার কোলে ছিল শাকিবের ঔরসজাত সন্তান আব্রাহাম খান জয়।

খবর প্রকাশ হলে দেশজুড়ে বিষয়টি নিয়ে হৈ চৈ পড়ে যায়। শাকিবও বিয়ের বিষয়টি স্বীকার করেছেন। তবে অপুর ওপর ক্ষোভ প্রকাশ করে বলেন, সন্তানের দায়িত্ব নিলেও অপুর দায়িত্ব তিনি নেবেন না।

apu-islam-sakib

এ প্রসঙ্গে অপুর বক্তব্য জানতে চাইলে তিনি জাগো নিউজকে বলেন, ‘এসব হাস্যকর কথা। আমাকে শাকিব অনেক শাস্তিই দিয়েছে। নতুন করে আর কী শাস্তির ভয় দেখাবে। সময়ই বলে দেবে কে কার দায়িত্ব নেয়। আমি আর ভয় পাই না। সময়ের হাতেই সব ছেড়ে দিয়েছি।’

অপু আরও বলেন, ‘ওকে ভালোবেসে সব দায়িত্বই আমি পালন করেছি প্রেমিকা হিসেবে, স্ত্রী হিসেবে। আমার পক্ষে আর গোপনে থাকা সম্ভব হচ্ছিল না। সন্তানের স্বার্থেই আমাকে প্রকাশ্যে আসতে হলো।’

অপু বিশ্বাস জানান, আজ রাতে তার বাসায় সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন তিনি। সেখানে জানাবেন আরও অনেক অজানা কথা।

এলএ/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।