অপুকে বিয়ের কথা স্বীকার করলেন শাকিব


প্রকাশিত: ১১:০২ এএম, ১০ এপ্রিল ২০১৭

শাকিব-অপুর বিয়ে শোবিজের বহুল আলোচিত একটি বিষয়। কিন্তু কারও কাছে কোনো প্রমাণ না থাকায় কেউ মুখ খুলতে পারেননি। অবশেষে আজ সোমবার (১০ এপ্রিল) একটি বেসরকারি টিভি চ্যানেলে নিজেই বিয়ের কথা জানান অপু বিশ্বাস। সরাসরি সম্প্রচার করা সেই অনুষ্ঠানে অপু হাজির হন একমাত্র পুত্রসন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে।

এ ঘটনার পর থেকেই দেশের গণমাধ্যমকর্মীরা শাকিব খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। শাকিব কলকাতায় একটি ছবির শুটিং শেষ করে গতকাল রোববার (৯ এপ্রিল) রাতে ঢাকায় ফেরেন। বেশ কয়েকবার কল দেয়ার পর অবশেষে জাগো নিউজের সঙ্গে কথা হয় তার। শাকিব খান স্বীকার করেছেন অপুকে বিয়ের কথা।

তিনি জাগো নিউজকে বলেন, ‘বিয়ের কথা অপু যা বলেছে তা সত্যি। আমি নানা দিক ভেবেচিন্তে এটা গোপন রেখেছিলাম। অপুর ওপর আমার কোনো ক্ষোভ নেই। শিগগিরই ওকে নিয়ে সবার সামনে আসব আমি।’

তিনি আরও বলেন, ‘আমার অনুরোধ থাকবে এটা নিয়ে কেউ বিভ্রান্তি ছড়াবেন না। আপনারা সবসময় আমার পাশে যেভাবে ছিলেন, আগামীতেও তাই থাকবেন।’

এলএ/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।