মেসি-সুয়ারেজদের ডোপ পরীক্ষা সম্পন্ন


প্রকাশিত: ১০:৩৮ এএম, ২৫ এপ্রিল ২০১৫

আর্জেন্টিনা ও উরুগুয়ের দুই তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি ও লুইস সুয়ারেজসহ স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনার দশ খেলোয়াড়কে ডোপ পরীক্ষার মুখোমুখি হতে হয়েছে। শুক্রবার ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা তাদের ডোপ পরীক্ষার পুরো বিষয়টি পরিচালনা করেছেন বলে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

অ্যাস্পনেয়লের বিপক্ষে লা লিগার পরবর্তী ম্যাচ এবং দুই সপ্তাহ পরে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের আগে মেসি এবং সুয়ারেজ ছাড়াও ডোপ পরীক্ষা দেওয়ার তালিকায় আছেন- মার্ক আন্দ্রে টার-স্টেগান, জেরার্ড পিকে, ইভান রাকিটিচ, সার্জিও বাসকোয়েট, আন্দ্রেস ইনিয়েস্তা, জোর্দি আলবা, ডানি আলভেস এবং জাভি হার্নান্দেজ। তাদের রক্ত এবং মূত্রের নমুণা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে বার্সেলোনার প্রতিপক্ষ জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ। অপর সেমিফাইনালে মুখোমুখি হবে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস ও বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

একে/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।