প্রধানমন্ত্রীর সঙ্গে ক্রিকেটারদের সেলফি


প্রকাশিত: ০৯:৪৩ এএম, ২৫ এপ্রিল ২০১৫

বিশ্বকাপে দুর্দান্ত সাফল্যের পর পাকিস্তানকে ওয়ানডে সিরিজে ‘বাংলাওয়াশ’ করায় ও একমাত্র টি-টোয়েন্টিতে হারানোয় গণভবনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঙ্গে সেলফি তুলেছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

শুক্রবার খেলা শেষে বাংলাদেশ ক্রিকেট দলকে গণভবনে মধ্যাহ্নভোজের দাওয়াত দেন প্রধানমন্ত্রী। শনিবার গণভবনে মধ্যাহ্নভোজ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সেলফি তুলেন টাইগাররা। এর আগের মাশরাফিদের সংবর্ধনাও দেওয়া হয়।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুক্রবার একমাত্র টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ৭ উইকেটে হারায় বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে এটাই ক্রিকেটের এই সংস্করণে বাংলাদেশের প্রথম জয়। এর আগে ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচেই দাপটের সঙ্গে সফরকারীদের হারায় টাইগাররা।

প্রধানমন্ত্রী শুক্রবার ম্যাচ শেষে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার হাতে ওয়ানডে আর টি-টোয়েন্টির ট্রফি তুলে দিয়ে পুরো দলকে গণভবনে দাওয়াত দিয়েছিলেন।

গণভবনে বাংলাদেশ ক্রিকেট দল ও বোর্ডের কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের সংবর্ধনা শেষে তাদেরকে সঙ্গে নিয়ে দুপুরের খাবার খান প্রধানমন্ত্রী। খাবার শেষে প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি তুলেন ক্রিকেটাররা।

একে/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।