কেকেআরের একাদশে নেই সাকিব, মুম্বাইয়ের একাদশে মালিঙ্গা


প্রকাশিত: ০২:৩১ পিএম, ০৯ এপ্রিল ২০১৭

লঙ্কানদের বিপক্ষে ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম করেছেন। সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচে অলরাউন্ড পারফরম্যান্সের সুবাদে জিতেছিলেন ম্যাচ সেরার পুরস্কারও। শ্রীলঙ্কা সফর শেষে কলকাতা নাইট রাইডার্স শিবিরে যোগ দেন সাকিব আল হাসান। তারপরও প্রশ্ন ছিল, মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে সাকিব কি আজ কেকেআরের একাদশে থাকছেন?

এই প্রশ্নের পেছনে অবশ্য কারণও আছে। আর সেই কারণটি হচ্ছে, উইনিং কম্বিনেশন। আগের ম্যাচে গুজরাট লায়ন্সের বিপক্ষে ১০ উইকেটের বড় ব্যবধানে জিতেছিল কেকেআর। কিন্তু কেকেআর তো উইনিং কম্বিনেশন ভাঙল। স্পিনার পিযুষ চাওলার পরিবর্তে একাদশে ফিরেছেন অনিকেত রাজপুত। তবে কেকেআরের একাদশে জায়গা হলো না সাকিবের।

এদিকে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতে হ্যাটট্রিকম্যান লাসিথ মালিঙ্গা ফিরেছেন মুম্বাইয়ের একাদশে। টিম সাউদির পরিবর্তে জায়গা পান এই লঙ্কান তারকা পেসার। আর আম্বাতি রাইডু পরিবর্তে একাদশে ফিরেছেন হরভজন সিং।

MJP

কেকেআরের একাদশ : গৌতম গম্ভীর (অধিনায়ক), রবিন উথাপ্পা (উইকেটরক্ষক), ক্রিস লিন, মানীশ পান্ডে, ইউসুফ পাঠান, সুর্যকুমার যাদব, ক্রিস ওকস, কুলদীপ যাদব, সুনিল নারিন, অনিকেত রাজপুত ও ট্রেন্ট বোল্ট।

মুম্বাই ইন্ডিয়ান্স
পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), জস বাটলার, রোহিত শর্মা (অধিনায়ক), নিতিশ রানা, ক্রুনাল পান্ডে, কাইরন পোলার্ড, হার্ডিক পান্ডিয়া, হারভজন সিং, মিচেল ম্যাকক্লেনঘান, লাসিথ মালিঙ্গা, জসপ্রিত বুমরাহ।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।