চার ম্যাচ পর ম্যানসিটির জয়


প্রকাশিত: ০৪:৫০ এএম, ০৯ এপ্রিল ২০১৭

অবশেষে চার ম্যাচ পর জয়ের দেখা পেল ম্যানচেস্টার সিটি। শনিবার ঘরের মাঠে হাল সিটিকে ৩-১ গোলে হারিয়েছে গার্দিওলার শিষ্যরা।

নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে সিটি। ম্যাচের ৩১ মিনিটে আত্মঘাতী গোলে লিডও পায় স্বাগতিকরা। ডান দিক থেকে নাভাসের নিচু ক্রস ফেরাতে গিয়ে নিজেদের জালে বল জড়ান এল মোহামাদি।

বিরতি থেকে ফিরে ব্যবধান দ্বিগুণ করেন আগুয়েরো। ম্যাচের ৪৮ মিনিটে রাহিম স্টার্লিংয়ের বাড়ানো বলে গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে জড়ান আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। ৬৫ মিনিটে ব্যবধান ৩-০ করেন ডেলফ। স্টার্লিংয়ের ক্রস থেকে বল পেয়ে বাঁ পায়ের জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন ইংল্যান্ডের এই মিডফিল্ডার।

৮৫তম মিনিটে আন্দ্রেয়া রানোক্কিয়ার গোলে হারের ব্যবধান কমায় হাল সিটি। এর পর আর কোন গোল না হলে জয়ের আনন্দে মাঠ ছাড়ে সিটি। এদিকে দিনের অপর ম্যাচে এএফসি বোর্নমাউথকে ৩-১ গোলে হারিয়ে শিরোপা জয়ের পথে আরেকধাপ এগিয়ে গেছে চেলসি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।