‘তিনটি সিরিজই জেতা উচিত ছিল শ্রীলঙ্কার’


প্রকাশিত: ০৯:৩১ এএম, ০৮ এপ্রিল ২০১৭

ঘরের মাঠে টেস্ট সিরিজে অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশ করেছিল শ্রীলঙ্কা। এরপর দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া সফরেও ভালো করেছিল লঙ্কান দলটি। তাই বাংলাদেশের বিপক্ষে সিরিজ নিয়ে আশাবাদী ছিলেন শ্রীলঙ্কা দলের ম্যানেজার অশাঙ্ক গুরুসিনহা।

ঘরের মাঠে টাইগারদের সঙ্গে তিনটি সিরিজই ১-১ ব্যবধানে ড্র করেছে লঙ্কানরা। স্বাগতিকদের এই পারফরম্যান্সে খুশি নন অশাঙ্ক গুরুসিনহা। রীতিমতো হতাশা ঝরছে সাবেক এই লঙ্কান ক্রিকেটারের কণ্ঠে।

2016October

গুরুসিনহা বলেন, ‘তিনটি সিরিজই জেতা উচিত ছিল শ্রীলঙ্কার। ঘরের মাঠে খেলে সবকটি সিরিজ ড্র করেছি, এটা বলতে ভালো লাগে না। আমরা সিরিজগুলো জিততে চেয়েছিলাম।’

বাংলাদেশের প্রশংসা করতেও ভুল করেননি গুরুসিনহা। বলেন, ‘আমার মনে হয়, বাংলাদেশ এখানে জয়ের খোঁজেই এসেছিল। তারা শক্তশালী দল। বাংলাদেশ ভালো ক্রিকেট খেলছে। শ্রীলঙ্কা দলটি পুনর্গঠন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছে। তবে ঘরের মাঠে সিরিজগুলো জিততে না পারাটা আসলেই হতাশাজনক।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।