মাশরাফিকে নিয়ে গান (ভিডিও)


প্রকাশিত: ০৬:১১ এএম, ০৮ এপ্রিল ২০১৭

বাংলাদেশে জাতীয় ক্রিকেট দলের অন্যতম সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সম্প্রতি শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের অপ্রত্যাশিত ঘোষণায় কোটি ভক্ত কষ্ট পেয়েছেন। ঘোষণার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে ভক্তদের নানা মন্তব্য। ‘ফিরে এসো ম্যাশ ,ফিরে এসো ম্যাশ, তোমাকে খুব মিস করব’-এভাবে মনের ভাব প্রকাশ করতে দেখা গেছে।

তারই অংশ বিশেষ চট্টগ্রামের মিরসরাইয়ের মাশরাফি ভক্তরা ৭ এপ্রিল তাকে নিয়ে একটি গান তৈরি করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ছেড়েছেন গানটি। গানটি তৈরিতে কণ্ঠ ও সুর দিয়েছেন মুহিবুল আরিফ। কিবোর্ডে সরোয়ারু আলম তুহিন, ভিডিও গ্রাফিক্সে সাদমান আর পরিচানলায় ছিলেন সাইফুল ইসলাম নাঈম।

মুহিবুল আরিফ বলেন, ‘আমি ম্যাশকে খুব বেশি ভালোবাসি। শুধু আমি নই, আমার মতো কোটি ভক্ত রয়েছেন। টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণায় কোটি ভক্ত কষ্ট পেয়েছেন। খেলা দেখার আগ্রহ কমে গেছে!’

আগামী শনিবার ৮ এপ্রিল সকাল ১০ টায় মিরসরাই উপজেলা শহীদ মিনারে মাশরাফির জন্য মানববন্ধন করা হবে। অবসরের সিদ্ধান্ত পবির্বতন করে টি-টোয়েন্টিতে তাকে ফিরিয়ে আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষদের প্রতি আহ্বান জানানো হবে।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।