কেকেআরের আরও উন্নতি চান গম্ভীর


প্রকাশিত: ০৫:৪০ এএম, ০৮ এপ্রিল ২০১৭

বড় জয় দিয়েই আইপিএল শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। দশম আসরে নিজেদের প্রথম ম্যাচে গুজরাট লায়ন্সকে কেকেআর উড়িয়ে দিয়েছে ১০ উইকেটের ব্যবধানে। যেন স্বপ্নে মতোই শুরু হলো দুইবারের চ্যাম্পিয়ন দলটির।

সুরেশ রায়নার ৬৮, দিনেশ কার্তিকের ৪৭, ব্রেন্ডন ম্যাককালামের ৩৫ রানে ভর করে ৪ উইকেটে ১৮৩ রান তোলে গুজরাট লায়ন্স। জয়ের জন্য কলকাতা নাইট রাইডার্সের সামনে লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১৮৪ রানের। গৌতম গম্ভীরের ৪৮ বলে ৭৬ আর ক্রিস লিনের ৪১ বলে ৯৩ রানের কল্যাণে কোনো উইকেট না হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় কেকেআর।

তারপরও কেকেআরের আরও উন্নতি চান অধিনায়ক গৌতম গম্ভীর। ম্যাচ শেষে মিস ফিল্ডিংয়ের কথাই জানালেন তিনি। ‘ক্যাচ মিস তো ম্যাচ মিস’- এটা হতে দিতে চান না নাইট রাইডার্স দলপতি। আগামী ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে মাঠে নামার আগে ভুলগুলো শুধরে নিতে চান।

গম্ভীর বলেন, ‘ক্রিস লিন দুর্দান্ত খেলেছে। শুরুতেই দারুণ জয় পেলাম। আশা করি, এই ধারা অব্যাহত রাখতে পারব। টুর্নামেন্ট তো শুরু হলো মাত্র। আমরা ফিল্ডিং মিস করেছি। কিছু ক্যাচ পড়ে গেছে। আমাদের ফিল্ডিংয়ে আরও উন্নতি করতে হবে। মুম্বাইয়ের বিপক্ষে ভুলগুলো করা যাবে না। ওই ম্যাচের আগে হাতে একদিন সময় আছে।’

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।