কেকেআরকে ১৮৪ রানের লক্ষ্য দিল গুজরাট


প্রকাশিত: ০৪:১০ পিএম, ০৭ এপ্রিল ২০১৭

আইপিএলের দশম আসরের তৃতীয় ম্যাচে টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৮৩ রান তুলেছে গুজরাট লায়ন্স। জয়ের জন্য কলকাতা নাইট রাইডার্সের সামনে ১৮৪ রানের টার্গেট ছুড়ে দিয়েছে সুরেশ রায়নার দল।

গুজরাটের পক্ষে সর্বোচ্চ ৬৮ রান করেন সুরেশ রায়না। দ্বিতীয় সর্বোচ্চ ৪৭ রান করেন দিনেশ কার্তিক। ৩৫ রান আসে ব্রেন্ডন ম্যাককালামের ব্যাট থেকে। কলকাতার পক্ষে সর্বোচ্চ ২ উইকেট নেন কুলদ্বীপ যাদব। ১টি করে উইকেট নিয়েছেন পীযুষ চাওলা ও ট্রেন্ট বোল্ট।

কলকাতা একাদশ : গৌতম গম্ভীর (অধিনায়ক), রবিন উথাপ্পা, মানীশ পান্ডে, ক্রিস লিন, ইউসুফ পাঠান, সুর্যকুমার যাদব, ক্রিস ওকস, পীযুষ চাওলা, কুলদ্বীপ যাদব, সুনিল নারিন ও ট্রেন্ট বোল্ট।

গুজরাট একাদশ : সুরেশ রায়না (অধিনায়ক), ডোয়াইন স্মিথ, ব্রেন্ডন ম্যাককালাম, অ্যারোন ফিঞ্চ, দিনেশ কার্তিক, প্রবীণ কুমার, মানপ্রিত গনি, জেসন রয়  শাদাব জাকাতি, ধাওয়াল কুলকার্নি ও শিবিল কৌশিক।

এনইউ/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।